• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আবারও দুঃসংবাদ পেল পাকিস্তান

  ক্রীড়া ডেস্ক

২৯ নভেম্বর ২০২০, ১৭:১০
পাকিস্তান
ছবি : সংগৃহীত

নিউজিল্যান্ড সফরে গিয়ে দুঃসময় পার করছে পাকিস্তান ক্রিকেট দল। দলে করোনায় আক্রান্ত ক্রিকেটারের সংখ্যা বাড়ছেই। দলের আরও একজন ক্রিকেটার করোনা আক্রান্ত হয়েছেন। এর আগে, একইদিনে ছয়জন এ ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন।

আগের আক্রান্ত ছয়জনের কেউই এখনও করোনা নেগেটিভ হননি। ফলে এ নিয়ে দলের মোট সাতজন করোনা আক্রান্ত হলেন। নিউজিল্যান্ডের স্বাস্থ্য বিভাগ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

এছাড়া দেশটির স্বাস্থ্য বিভাগ জানিয়েছে, পরিকল্পনা অনুযায়ী, ষষ্ঠ দিনের মাথায় আবার তাদের করোনা পরীক্ষা করানো হবে। ওই পরীক্ষা শেষেই নেগেটিভ আসলে অন্যদের অনুশীলনের সুযোগ দেওয়া হবে কিনা সেটা বিবেচনা করা হবে। তবে করোনা আক্রান্ত ক্রিকেটারদের মাঠে ফিরতে লেগে যেতে পারে আরও সময়।

এর আগে লাহোরে চারবার করোনা পরীক্ষা করিয়ে সবার নেগেটিভ রিপোর্ট নিয়ে নিউজিল্যান্ডে আসে পাকিস্তান ক্রিকেট দল। কিন্তু নিউজিল্যান্ডে করোনা টেস্ট করিয়ে ছয়জন পজিটিভ আসেন। এ নিয়ে কিউই বোর্ড দাবি করে, ওই ছয়জনের মধ্যে দু'জন আগেই করোনা আক্রান্ত ছিলেন। বাকি চারজন করোনা আক্রান্ত হয়েছেন পরে।

এছাড়া কিউই বোর্ড নিশ্চিত হতে পেরেছে, শর্ত মানার যে চুক্তিতে পাকিস্তান দলের ক্রিকেটাররা সই করে এসেছেন, সেগুলো তারা মানেননি। যেমন-তাদের তিনদিন পূর্ণ আইসোলেশনে থাকার কথা ছিল। রুমের বাইরে বের হওয়া মানা ছিল।

অথচ পাকিস্তান ক্রিকেটাররা মাস্ক ছাড়া রুমের বাইরে বের হয়েছেন। অন্য সতীর্থদের সঙ্গে লবিতে দাঁড়িয়ে কথা-বার্তা বলেছেন। এছাড়া একে অন্যের সঙ্গে খাবারও ভাগাভাগি করে খেয়েছেন। যে কারণে তাদের মধ্যে করোনা ছড়িয়ে পড়েছে। কিউই বোর্ড সিসিটিভ ফুটেজ থেকে বিষয়টি নিশ্চিতও হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড