• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাকিস্তান ক্রিকেট দলে করোনার থাবা, আক্রান্ত ৬ জন

  ক্রীড়া ডেস্ক

২৬ নভেম্বর ২০২০, ১৫:০৯
পাকিস্তান
পাকিস্তান ক্রিকেট দল (ছবি : সংগৃহীত)

করোনার মধ্যে ইতোমধ্যেই ক্রিকেটে ফিরেছে পাকিস্তান। ইংল্যান্ডে অ্যাওয়ে সিরিজ খেলার পর ঘরের মাঠে খেলেছে জিম্বাবুয়ের বিপক্ষে। এছাড়া করোনায় থমকে যাওয়া পিএসএলের বাকি অংশই মাঠে গড়িয়েছে। বর্তমানে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে নিউজিল্যান্ড সফরে রয়েছে মিসবাহ উল হকের শিষ্যরা।

তবে নিউজিল্যান্ড গিয়েই বড়সড় ধাক্কা খেয়েছে পাকিস্তান। করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে দলটির ছয়জন ক্রিকেটার। করোনায় আক্রান্ত প্রত্যেককেই আইসোলেশনে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড।

এমন পরিস্থিতিতে শঙ্কায় পড়েছে দুই দলের দ্বিপাক্ষিক সিরিজ। আগামী ১৮ ডিসেম্বর থেকে টি-টুয়েন্টি ম্যাচ দিয়ে শুরু হওয়ার কথা পাকিস্তানের নিউজিল্যান্ড সফর। এরপর ২০ এবং ২২ ডিসেম্বর পাকিস্তান ও নিউজিল্যান্ডের মধ্যে সিরিজের শেষ দুটি টি-টুয়েন্টি ম্যাচ মাঠে গড়ানোর কথা।

এরপর ২৬ ডিসেম্বর নিউজিল্যান্ডের বিরুদ্ধে তাদেরই মাটিতে প্রথম টেস্ট দিয়ে শুরু হওয়ার কথা টেস্ট সিরিজ। ৩ জানুয়ারি থেকে শুরু হওয়ার কথা দ্বিতীয় টেস্ট।

সিরিজ শুরুর আগে নিউজিল্যান্ডে দুটি প্রস্তুতি ম্যাচও খেলার কথা রয়েছে পাক দলের। সেই সফর উপলক্ষে কয়েক দিন আগেই নিউজিল্যান্ড পৌঁছে গিয়েছে পাকিস্তান ক্রিকেট দল। নিয়ম অনুযায়ী দলের প্রতি ক্রিকেটারের কোভিড ১৯ টেস্ট করা হয়েছিল। ৬ জন পাকিস্তানি ক্রিকেটারের রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানানো হয়েছে। তাদের আলাদা হোটেলে আইসোলেশনে রাখা হয়েছে বলে জানিয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। চিকিৎসকদের তত্ত্বাবধানে করোনা আক্রান্ত ক্রিকেটারদের শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড