• রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইনজুরিতে সাইফউদ্দিন, অনিশ্চিত বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপে

  ক্রীড়া ডেস্ক

২২ নভেম্বর ২০২০, ১৫:২১
সাইফউদ্দিন
মোহাম্মদ সাইফউদ্দিন (ছবি : সংগৃহীত)

ইতোমধ্যেই শুরু হয়েছে বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপের আমেজ। এ টুর্নামেন্টকে সামনে রেখে এরই মধ্যে অনুশীলনে নেমে পড়েছে পাঁচ দলের ক্রিকেটাররা।

টুর্নামেন্টকে সামনে রেখে অনুশীলনে নেমে বিপদে পড়েছেন মিনিস্টার গ্রুপ রাজশাহীর ক্রিকেটার মোহাম্মদ সাইফউদ্দিন। রবিবার অনুশীলন করতে দলের সঙ্গে মাঠে এসে ইনজুরিতে পড়েছেন তিনি।

জানা গেছে, অনুশীলনের সময় পায়ে চোট পেয়েছেন সাইফউদ্দিন। মিরপুর একাডেমি গ্রাউন্ডে ওয়ার্ম আপ করার সময় এই চোট পান তিনি। চোট এতটাই গুরুতর যে ক্রাচে ভর দিয়ে মাঠ ছাড়তে হয় তাকে। স্ক্যান করার পর এই অলরাউন্ডারের পরবর্তী অবস্থা জানা যাবে। ফলে তার বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপে খেলা নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা।

সাইফউদ্দিনের ইনজুরির অবস্থা জানিয়ে দলের টিম ম্যানেজার হান্নান সরকার বলেন, ‘দলের ফিজিও ও বিসিবি মেডিক্যাল টিমের পর্যবেক্ষণে আছেন সাইফউদ্দিন। বিসিবির মেডিকেল প্রোটোকলের আওতায় সাইফউদ্দিনের চিকিৎসা চলছে। সোমবার ফিজিও পরবর্তী অবস্থা জানাতে পারবেন।’

মঙ্গলবার শুরু হচ্ছে পাঁচ দলের বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপ। উদ্বোধনী ম্যাচেই মাঠে নামবে সাইফউদ্দিনের মিনিস্টার গ্রুপ রাজশাহী। এ ম্যাচে তাদের প্রতিপক্ষ বেক্সিমকো ঢাকা।

মিনিস্টার গ্রুপ রাজশাহী স্কোয়াড: মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদি হাসান, নাজমুল হোসেন, নুরুল হাসান সোহান, ফরহাদ রেজা, মোহাম্মদ আশরাফুল, আরাফাত সানি, এবাদত হোসেন, ফজলে মাহমুদ, রনি তালুকদার, আনিসুল ইমন, রেজাউর রহমান, জাকের আলী, রকিবুল হাসান, মুকিদুল ইসলাম ও সানজামুল ইসলাম।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড