• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

হারিসকে আস্তে বল করতে বললেন আফ্রিদি

  ক্রীড়া ডেস্ক

১৭ নভেম্বর ২০২০, ১১:৫৯
শহিদ আফ্রিদি ও হারিস রউফ
শহিদ আফ্রিদি ও হারিস রউফ। (ছবি : সংগৃহীত)

সোমবার রাতে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) দ্বিতীয় এলিমিনেটর ম্যাচে ঘটেছে এক মজার ঘটনা। তরুণ পেসার হারিস রউফের এক দ্রুতগতির ইয়র্কার ডেলিভারিতে সরাসরি বোল্ড হয়ে সাজঘরে ফিরে যান শহিদ আফ্রিদি। তাকে আউট করার পর হাত জোর করে ক্ষমা চাওয়ার ভঙ্গি করেন হারিস।

সেই ছবি ও ভিডিও ভাইরাল হয়ে গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। আফ্রিদিকে আউট করে ক্ষমা চেয়েছেন হারিস, এমন মন্তব্য করতে থাকেন সবাই। তবে হারিস পরে পরিষ্কার করেছেন ঘটনা, জানিয়েছেন মূলত তার উদযাপনেরই অংশ ছিল এটি। আফ্রিদি একজন কিংবদন্তি খেলোয়াড় হওয়ায় তার প্রতি সম্মান প্রদর্শনে হাত জোড় করেছিলেন তিনি।

ক্রিকইনফোর সাক্ষাৎকারে এ কথা জানিয়েছেন হারিস। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে সেই ভিডিও আপলোড করে ক্রিকইনফো। সেই ভিডিও রিটুইট করে আফ্রিদি আবার মজা করে হারিসের কাছে আবদার রেখেছেন, পরেরবার যেন তাকে আস্তে বোলিং করা হয়। আফ্রিদি-হারিসের এই খুনসুঁটিই এখন পাকিস্তানের সামাজিক যোগাযোগ মাধ্যমের আলোচ্য বস্তু।

আফ্রিদি লিখেছেন, ‘এটা অসাধারণ এবং আনপ্লেয়েবল ইয়র্কার ছিল। হারিস দুর্দান্ত বোলিং করেছে। পরেরবার আমাকে আস্তে বল করো। (লাহোর) কালান্দার্সকে ফাইনালের জন্য শুভকামনা। আগামীকাল (আজ) জমজমাট এক ফাইনাল দেখার আশায় আছি। সুলতানসদের ধন্যবাদ, পুরো আসরজুড়ে আমাদের সমর্থন দিয়ে যাওয়ায়।’

আরও পড়ুন : আফ্রিদির কাছে ক্ষমা চাননি হারিস

উল্লেখ্য, দ্বিতীয় এলিমিনেটর ম্যাচটিতে আফ্রিদি যখন উইকেটে আসেন তখন বেশ চাপেই ছিল মুলতান সুলতানস। লাহোর কালান্দার্সের করা ১৮২ রান তাড়া করতে তখনও ৩৮ বলে ৬৭ রান প্রয়োজন ছিল মুলতানের। সবার আশা ছিল আফ্রিদি হয়তো তার ধুমধারাক্কা ব্যাটিংয়ের প্রদর্শনী করে মুলতানকে ম্যাচ জেতাবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড