• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘মোদি ক্ষমতায় থাকলে পাক-ভারত সিরিজ সম্ভব নয়’

  ক্রীড়া ডেস্ক

২৭ সেপ্টেম্বর ২০২০, ১৬:৩০
শহীদ আফ্রিদি
শহীদ আফ্রিদি (ছবি : সংগৃহীত)

যতদিন নরেন্দ্র মোদির সরকার ভারতের ক্ষমতায় রয়েছেন ততোদিন ভারত ও পাকিস্তানের মধ্যে দ্বিপাক্ষিক সিরিজ হওয়ার কোনো সম্ভাবনা নেই বলে মন্তব্য করেছেন পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার শহীদ আফ্রিদি। এর আগেও তিনি একই মন্তব্য করেছিলেন। এছাড়া আইপিএলে অংশ না নিতে পারা পাকিস্তানি ক্রিকেটারদের জন্য বড় একটা সুযোগ হাতছাড়া হওয়ার সমতুল্য বলেও জানান তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এসব বলেছেন আফ্রিদি। তিনি বলেন, পাকিস্তান সরকার সবসময় তৈরি কিন্তু ভারতের বর্তমান সরকার যতদিন শাসনে আছে ততদিন ভারত-পাকিস্তান দ্বিপাক্ষিক সিরিজ অনুষ্ঠিত হওয়া কোনওভাবেই সম্ভব নয়। ইন্ডিয়ান প্রিমিয়র লিগ বিশ্ব ক্রিকেটের অন্যতম বড় একটা ব্র্যান্ড। আর সেই ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগে খেলতে না পারায় পাকিস্তানি ক্রিকেটাররা একটা বড় সুযোগ থেকে বঞ্চিত হচ্ছেন বলেও জানালেন সাবেক এই পাকিস্তানি অধিনায়ক।

আফ্রিদি বলেন, আইপিএল বিশ্ব ক্রিকেটের বড় একটা ব্র্যান্ড। আর সেখানে খেলার বিষয়টি বাবর আজমসহ অন্যান্য ক্রিকেটারদের জন্য দারুণ একটা সুযোগ। চাপের মুখে নিজেকে মেলে ধরা, অন্যান্য বিদেশি ক্রিকেটারদের সঙ্গে ড্রেসিংরুম শেয়ার করা। সবমিলিয়ে আমার মনে হয় পাকিস্তানি ক্রিকেটারদের বড় একটা সুযোগ হাতছাড়া হচ্ছে। ভারতীয় অনুরাগীদের ভালোবাসা প্রসঙ্গে আফ্রিদি বলেন, সন্দেহ নেই আমি ভারতের মাটিতে ক্রিকেট দারুণ উপভোগ করেছি।

তিনি আরও বলেন, ভারতের অনুরাগীদের থেকে যা ভালোবাসা আমি পেয়েছি সেটাকে সবসময় সম্মান করি। এখনও সোশ্যাল মিডিয়ায় আমি ওদেশের অনুরাগীদের মেসেজ পাই, আমিও তাদের রিপ্লাই করি। সবমিলিয়ে আমি মনে করি ভারতের মাটিতে আমার সামগ্রিক যা অভিজ্ঞতা সেটা দুর্দান্ত।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড