• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

হারের লজ্জা মাথায় নিয়ে জরিমানা গুনলেন কোহলি

  ক্রীড়া ডেস্ক

২৫ সেপ্টেম্বর ২০২০, ১৫:২৭
বিরাট কোহলি
বিরাট কোহলি (ছবি : সংগৃহীত)

আইপিএলে ইতোমধ্যেই দুই ম্যাচে খেলে ফেলেছে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। সানরাইজেস হায়দরাবাদের বিপক্ষে জয় দিয়ে টুর্নামেন্ট শুরু করলেও দ্বিতীয় ম্যাচেই কিংস ইলেভেন পাঞ্জআবের বিপক্ষে হোঁচট খেয়েছে দলটি। পাঞ্জাবের বিপক্ষে ৯৭ রানের বড় ব্যবধানে হেরেছে তারা।

দল একটি জয় পেলেও দুই ম্যাচেই চরম ব্যর্থ হয়েছেন কোহলি। ব্যাট হাতে প্রথম ম্যাচে ১৪ রান করার পর দ্বিতীয় ম্যাচে করেছেন মাত্র ১ রান। এছাড়া দ্বিতীয় ম্যাচে দুটো ক্যাচ মিসও করেছেন। চরম বাজে সময় পার করা কোহলি পেলেন আরও একটি দুঃসংবাদ। দ্বিতীয় ম্যাচের জন্য তিনি গুনলেন ১২ লাখ রুপি জরিমানা। কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে স্লো ওভার রেটের জন্য এই জরিমানা দিতে হয়েছে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) রাতে আইপিএলে কিংস এলেভেন পাঞ্জাব ২০৬ রানের বিশাল স্কোর দাঁড় করায়। পাঞ্জাব অধিনায়ক কেএল রাহুল মাত্র ৬৯ বলে অপরাজিত ১৩২ রান করেন। রাহুলের সেই সেঞ্চুরির ইনিংসে প্রতিপক্ষ অধিনায়ক বিরাট কোহলি দুটো ক্যাচ ফেলে দেন!

জবাব দিতে নেমে ব্যাট হাতেও ব্যর্থ হন কোহলি। ১০৯ রানে গুটিয়ে যায় ব্যাঙ্গালোরের ইনিংস। পাঞ্জাবের ইনিংসে বোলিং কোটা শেষ করতে নির্ধারিত সময়ের চেয়ে একটু বেশি সময় নেন তিনি। ম্যাচ শেষে বিধি অনুযায়ী এই স্লো ওভার রেটের জন্য ব্যাঙ্গালুরুর অধিনায়ককে ১২ লাখ রুপি জরিমানা করা হয়েছে।

ব্যাঙ্গালুরুর পরের ম্যাচ ২৮ সেপ্টেম্বর, মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড