• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

চোটে ভুগছেন তামিম

  ক্রীড়া প্রতিবেদক

২৩ সেপ্টেম্বর ২০২০, ১৮:৫৫
তামিম ইকবাল
তামিম ইকবাল (ছবি : সংগৃহীত)

অনিশ্চিত শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে অনুশীলনে নেমেছে বাংলাদেশ ক্রিকেট দল। দলের সঙ্গে অনুশীলনে নেমেছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক এবং ওপেনার তামিম ইকবাল। তবে শোনা গেল দুঃসংবাদ, পেশির (স্ট্রেইন) চোটে ভুগছেন তামিম।

তামিমের চোটের বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। যদিও চোটটা গুরুতর কিছু নয় বলেও জানিয়েছেন তিনি।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) নিজের এই চোট নিয়ে জাতীয় দলের ফিজিওথেরাপিস্ট জুলিয়ান ক্যালেফাতোর সাথে আলোচনা করেন তামিম। যতটুকু জানা গেছে পেশির এই সমস্যা খুব বেশি ভোগাবে না দেশসেরা এ ওপেনারকে।

সংবাদমাধ্যমকে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন বলেন, ‘তামিম সামান্য স্ট্রেইনের ইনজুরিতে ভুগছে। এটা গরমের কারণে হতে পারে। তবে এখনই কিছু বলা যাচ্ছে না। আরও একদিন অপেক্ষা করতে হবে। তারপর জানা যাবে। গুরুতর কিছু মনে হলে আমরা ব্যবস্থা নেবো। তবে আপাতত মনে হচ্ছে এটা তেমন কিছু না।’

তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলতে চলতি মাসের ২৭ তারিখে শ্রীলঙ্কা রওনা হওয়ার কথা বাংলাদেশ দলের। যদিও এ সফর এখনও অনিশ্চিত। তবুও বিসিবি নিজেদের পরিকল্পনামতোই সবকিছু করছে। এখন পর্যন্ত শ্রীলঙ্কা ক্রিকেটের সঙ্গে বিসিবির কয়েক দফা যোগাযোগ হলেও আসন্ন এই সিরিজের ব্যাপারে অন্ধকার দূর হয়নি। নিজেদের স্বাস্থ্য মন্ত্রণালয়ের কাছ থেকে চূড়ান্ত নির্দেশনা পেলেই সফরটির ভবিষ্যৎ নিয়ে নিশ্চিত কিছু জানাতে পারবে লঙ্কান বোর্ড।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড