• সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কোহলিকে জি হুজুর না করায় বাদ রাইডু, বিস্ফোরক মন্তব্য জাদেজার!

  ক্রীড়া ডেস্ক

২২ সেপ্টেম্বর ২০২০, ২০:৪০
বিরাট কোহলি ও আম্বাতি রাইডু
বিরাট কোহলি ও আম্বাতি রাইডু (ছবি: সংগৃহীত)

গত বিশ্বকাপের ঠিক আগে দল থেকে বাদ পরেন ভারতীয় ক্রিকেটার আম্বাতি রাইডু। ব্যাট হাতে ভালো ফর্মে থাকার পরও দল থেকে বাদ পড়ায় হয় নানান আলোচনা-সমালোচনা। এছাড়া ক্ষোভে আন্তর্জাতিক ক্রিকেট থেকেই অবসরের ঘোষণা দেন এ ক্রিকেটার।

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানো রাইডু খেলছেন এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে (আইপিএল)। চেন্নাই সুপার কিংসের জার্সিতে টুর্নামেন্টের প্রথম ম্যাচে দুর্দান্ত ব্যাটিং করেছেন তিনি। তার ৪৮ বলে ৭১ রানের ইনিংসের উপর ভর করেই মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে জয় পেয়েছে চেন্নাই। এমন একজন ব্যাটসম্যানকে গত বছর বিশ্বকাপের দল থেকে শেষ মুহূর্তে বাদ দেয় ভারত। ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলিকে জি হুজুর না করার কারণেই দল থেকে রাইডু বাদ পড়েন বলে মন্তব্য করেছেন সাবেক ভারতীয় ক্রিকেটার ক্রিকেটার অজয় জাদেজা।

সাবেক ভারতীয় ক্রিকেটার অজয় জাদেজা ক্রিকবাজকে রাইডুর বাদ পড়া প্রসঙ্গে বলেন, অধিনায়ককে জি হুজুরি না করার কারণেই রাইডুকে বাদ দেয়া হয়েছিল।

অজয় বলেন, রাইডুকে প্রথমে ৪ নম্বর থেকে সরানো হয়। তারপর এই নম্বরের জন্য নতুন ব্যাটসম্যান খুঁজতে থাকে তারা। ওয়ানডেতে রাইডুর ৫০ এর আশেপাশে গড় রয়েছে। অনেক ভালো খেলোয়াড়দেরও এত গড় থাকে না। যখনই দলের অধিনায়ক বদলায় তখন সেই খেলোয়াড় দল থেকে বাদ পড়েন যে জি হুজুরি করতে পারে না। আমার মনে হয় যে রাইডু সেই খেলোয়াড়।

তিনি আরও বলেন, রাইডু সেই খেলোয়াড়দের মধ্যে একজন যিনি সেই ব্যাপারগুলো মনে রাখেন। মুম্বাই ইন্ডিয়ান্স রাইডুকে বাদ দিয়েছিল। আর যখন থেকে দলটি তাকে বাদ দিয়েছে তখন থেকে তিনি সবসময়ই মুম্বাইয়ের বিরুদ্ধে রান করেন। সবসময় চেন্নাইকে রাইডুই জিতিয়েছেন। ওর আন্তর্জাতিক ক্যারিয়ার ছোটো থেকেছে কিন্তু ও অনেক বড় খেলোয়াড়।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড