• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাবর আজমের ঘড়ির মূল্য সাড়ে সাত লাখ রুপি!

  ক্রীড়া ডেস্ক

১৩ সেপ্টেম্বর ২০২০, ১৭:৩০
বাবর আজম
বাবর আজম (ছবি: সংগৃহীত)

পাকিস্তান ক্রিকেট দলের সবচেয়ে বড় তারকা এখন বাবর আজম। দীর্ঘদিন টি-টুয়েন্টি র‍্যাংকিং য়ের শীর্ষে থাকা এ ব্যাটসম্যান সম্প্রতি শীর্ষস্থান হারালেও আছেন দারুণ ফর্মে। এছাড়া পাকিস্তানের টি-টুয়েন্টি দলের অধিনায়কত্বের ভারও এখন তার কাঁধে।

ব্যাট হাতে রানের ফুলঝুড়ি ছোটানো বাবর ব্যক্তিজীবনে খুবই শৌখিন মানুষ। জামাকাপড় হোক বা অন্য কিছু, তিনি শৌখিনতা খোঁজেন। সম্প্রতি তার একটি পোস্ট থেকে সেটা আরও স্পষ্ট হয়েছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বাবর একটি ঘড়ির ছবি পোস্ট করেছেন। সেই ঘড়ির দাম শুনে চমকে উঠেছেন অনেকেই। ইনস্টাগ্রামের পোস্টটিতে দেখা যায়, কালো রঙের পাঞ্জাবির সঙ্গে সেই হাত ঘড়ি পরেছেন বাবর। বাবর যেন ইচ্ছা করেই তার সেই দামি ঘড়িটি দেখালেন সবাইকে। আর তারপরই সবার মনে প্রশ্ন জাগল, কেন বাবর সেই ঘড়ি দেখালেন! ঘড়িটির বিশেষত্ব কী! আর সেটা খুঁজতে গিয়েই জানা গেল ঘড়িটির দাম।

জনপ্রিয় ব্র্যান্ড ট্যাগ হিউয়ার-এর ঘড়ি সেটি। ২০২০ মোনাকো গালফ স্পেশাল এডিশন-এর ঘড়ি সেটি। পাকিস্তানের মুদ্রায় সেই ঘড়ির দাম সাড়ে সাত লাখ রুপি। বাবর একজন আন্তর্জাতিক ক্রিকেটার। তাঁর কাছে এই অর্থটা হয়তো বড় অঙ্কের নয়। তবে নেটিজেনরা চমকে উঠলেন বটে! ঘড়িটির বেল্ট প্রস্তুত করা হয়েছে গরুর চামড়া থেকে। বিশুদ্ধ নীলকান্ত মণির স্পটিক রয়েছে ঘড়িটিতে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড