• মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ৩০ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

এখনই ক্রিকেটে ফেরার ঝুঁকি নয় : আকরাম খান

  ক্রীড়া ডেস্ক

৩০ জুন ২০২০, ০১:০৫
বিসিবি
বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান (ছবি : সংগৃহীত)

সময়ের সঙ্গে মহামারিতে রূপ নেওয়া প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে আপাতত দেশে সব ধরনের খেলাধুলা বন্ধ। কবে ফিরবে তার কোনো ঠিক নেই। তবে, সম্প্রতি শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে ক্রিকেটারদের অনুশীলনের জন্য প্রস্তুতি নিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কিন্তু করোনা পরিস্থিতি আরও খারাপ হওয়ায় সেই সিদ্ধান্ত থেকে বিসিবি সরে এসেছে। স্থগিত হয়েছে শ্রীলঙ্কা সফর।

প্রায় তিন মাস ধরে ক্রিকেটাররা ঘরে বসে আছেন। তাই তারাও মাঠে ফেরার জন্য উন্মুখ হয়ে আছেন। কিন্তু পরিস্থিতি স্বাভাবিক না হলে ক্রিকেট ফেরাতে চায় না বিসিবি। সবকিছু ঠিক হলেই ক্রিকেট ফেরানোর কথা ভাবা হবে বলে জানিয়েছেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান।

আরও পড়ুন : ইংল্যান্ডে পৌঁছেছে পাকিস্তান ক্রিকেট দল

সোমবার (২৯ জুন) সংবাদমাধ্যমকে আকরাম খান বলেন, ‘সব ব্যবস্থা তো আমরা করেই রেখেছি। তবে এখনই ক্রিকেটারদের অনুশীলনে নামিয়ে ঝুঁকি নিতে পারি না। কেউ যদি করোনায় আক্রান্ত হয় সেটি আরও ভয়ের কারণ হবে। পরিস্থিতি একটু ভালো হলেই আমরা মাঠে নামব। পরিস্থিতি বিবেচনা করেই সিদ্ধান্ত নেওয়া হবে। অনুশীলন শুরুর পর সামনে আমরা যে সিরিজ পাব সেটি দিয়েই শুরু করব। টেস্টকে আমরা প্রাধান্য দিয়ে এসেছিলাম, কিন্তু সেটি দিয়ে শুরু করা সম্ভব হবে কিনা এ মুহূর্তে বলা কঠিন।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড