• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

লকডাউনেও কোটি টাকা কামাচ্ছেন কোহলি  

  ক্রীড়া ডেস্ক

০৫ জুন ২০২০, ২২:৪৪
করোনা
ছবি : সংগৃহীত

করোনাভাইরাসের কারণে লকডাউনে বিপদে পড়েছেন পেশাজীবীরা। অনেকের চাকরি চলে গেছে। অসংখ্য শ্রমিক কাজ হারিয়েছেন। বিভিন্ন খেলার খেলোয়াড়েরাও বিপদে পড়েছেন খেলা বন্ধ থাকায়। তবে সুপারস্টার খেলোয়াড়েরা ঠিকই বিপুল অংকের আয় করে যাচ্ছেন। লকডাউনে মার্চ মাসের ১২ তারিখ থেকে মে মাসের ১৪ তারিখ পর্যন্ত সবচেয়ে বেশি আয় করা ১০ ক্রীড়াবিদের একজন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

১.৮ মিলিয়ন পাউন্ড আয় করে এই তালিকার শীর্ষে যথারীতি আছেন পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। এদিকে কোহলি তার স্পন্সরড পোস্টের মাধ্যমে মোট আয় করেছেন ৩৭৯,২৯৪ পাউন্ড। এর মধ্যে প্রতি পোস্ট থেকে আয় ১২৬,৪৩১ পাউন্ড। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ প্রায় ১ কোটি ৩৬ লাখ ২৬ হাজার টাকার মতো। সবমিলিয়ে প্রায় ৪ কোটি ৮ লাখ ৭৬ হাজার টাকা। জনপ্রিয়তা বুঝি একেই বলে!

দুই নম্বরে থাকা আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসির আয় ১.২ মিলিয়ন পাউন্ড; বাংলাদেশি মুদ্রায় প্রায় ১২ কোটি ৯৩ লাখ ৩২ হাজার টাকা। এরপর ১১ কোটি ৮৫ লাখ ৫৪ হাজার টাকা আয়ে তিন নম্বরে ব্রাজিল সুপারস্টার নেইমার। এছাড়া সেরা পাঁচে আছেন আমেরিকান বাস্কেটবল গ্রেট শাকুইল ও'নিল (৫৮৩,৬২৮ পাউন্ড) এবং সাবেক ইংলিশ ফুটবল কিংবদন্তি ডেভিড বেকহ্যাম (৪০৫,৩৫৯ পাউন্ড)।

ওডি/

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড