• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছেলের মাথায় ডিম ভাঙলেন নেইমার!

  ক্রীড়া ডেস্ক

২৯ মে ২০২০, ১৭:২৫
নেইমার
নেইমার (ছবি : সংগৃহীত) 

চলমান হোম কোয়ারেন্টিনে বিরক্ত হয়ে মানুষ কতকিছুই তো করছেন। টয়লেট রোল চ্যালেঞ্জ, হাত ধোয়া চ্যালেঞ্জ, যেমন খুশি তেমন সাজো, মাথা ন্যাড়া করা এসব পুরনো হয়ে গেছে। তাই ব্রাজিল সুপারস্টার নেইমার এবার তার ছেলের মাথায় ডিম ভেঙে ফেললেন!

সোশ্যাল সাইটে পোস্ট করা ভিডিওতে দেখা যায়, বাগানে ছেলেকে নিয়ে খেলছেন নেইমার। বল হেড করতে ছেলে কতটুকু দক্ষ হলো সেটা দেখতে বসে থাকা ছেলের মাথার দিকে লক্ষ্য করে একের পর এক পিংপং বল ছুঁড়ে যাচ্ছিলেন ব্রাজিল তারকা। ছেলেও পিংপং বলগুলো হেড করে পাশে থাকা একটা ঝুড়িতে ফেলার চেষ্টা করছিল। এতে সে মাঝেমধ্যে সফলও হচ্ছিল। খেলা যখন বেশ জমে উঠেছে, তখনই নেইমারর বলের বদলে ছুড়ে মারেন আস্ত একটা ডিম!

নেইমারের বাচ্চা ছেলে ডিমের ব্যাপারটা ঠিকঠাক বুঝে উঠতে পারেনি। সে পিংপং বল মনে করে সর্বশক্তি দিয়ে হেড করেছিল। ফলে যা হওয়ার তাই হয়; নেইমারের ছেলের মাথায় ডিম ভেঙে চৌচির! এই দৃশ্য দেখে নেইমার হেসেই খুন! এই ছিল নেইমারের ছেলের মাথায় ডিম ভাঙ্গার প্র্যাংক ভিডিও। আলেক্সান্দার পাতো, রহিম স্টার্লিংয়ের মতো তারকারা নেইমারের সেই ভিডিওতে কমেন্টও করেছেন। করোনার কারণে কবে মাঠে ফিরতে পারবেন তার ঠিক নেই, নেইমারের অবসর তাই ভালোই কাটছে।

ওডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড