• মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাজার মাইল দূরে থেকেও দেশের প্রতি সাকিবের ভালবাসা

  ক্রীড়া ডেস্ক

০৯ এপ্রিল ২০২০, ১২:১৪
সাকিব আল হাসান
সাকিব আল হাসান

হাজার হাজার মাইল দূরে থেকেও ভুলে যাননি দেশের প্রতি ভালবাসা। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে তিনি এখন অবস্থান করছেন যুক্তরাষ্ট্রে। করোনাভাইরাসের এ সংকটময় পরিস্থিতিতে দূরে বসেই দেশের অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর চেষ্টা করে যাচ্ছেন সাকিব আল হাসান।

এরই মধ্যে গঠন করেছেন নিজের দাতব্য প্রতিষ্ঠান ‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন’। ‘দ্য মিশন সেভ বাংলাদেশের সঙ্গে মিলে করোনা মোকাবিলায় তহবিল সংগ্রহ করে যাচ্ছে সাকিবের ফাউন্ডেশন। যেখানে সাড়া পড়ছে দারুণ।

প্রাথমিকভাবে কনফিডেন্স গ্রুপের সহযোগিতায় ২০ লাখ টাকার করোনা পরীক্ষা কিট সরবরাহ করার কথা জানান হয়েছিল সাকিব আল হাসান ফাউন্ডেশনের পক্ষ থেকে। এবার সমপরিমাণ টাকা সুবিধাবঞ্চিতদের মুখে খাবার তুলে দিতে খরচ করবে এই ফাউন্ডেশন।

বুধবার রাতে এক ভিডিওবার্তায় এ খবর জানিয়েছেন সাকিব নিজেই। সেখানে তিনি লিখেছেন, ‘সাকিব আল হাসান ফাউন্ডেশন, মিশন সেভ বাংলাদেশ এর সহযোগিতায় এই ভয়াবহ সময়ে জাতির সুবিধাবঞ্চিত নাগরিকদের সহায়তার জন্য ২০ লাখ টাকার আরও একটি তহবিল সংগ্রহ করেছে।

আপনার ব্যক্তিগত যোগ্যতা এবং সামর্থ্য অনুসারে বিশ্বাসযোগ্য সংস্থাগুলির মাধ্যমে বাড়িয়ে দিন আপনার সহযোগিতার হাত যা উপকারে আসতে পারে সেসব সুবিধাবঞ্চিত মানুষের।’

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড