• শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাতিল হতে পারে আইপিএল

  ক্রীড়া ডেস্ক

৩০ মার্চ ২০২০, ১৬:২৯
আইপিএল
বাতিলের পথে আইপিএল (ছবি : সংগৃহীত)

ভারতীয় ক্রিকেট বোর্ড থেকে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা না আসলেও প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে চলমান বছরের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) বাতিল হতে পারে। 

ভারতীয় সরকার ও ক্রীড়া মন্ত্রণালয়ের ভিসার ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নিলেই বিসিসিআই ও আইপিএল এ ব্যাপারে আনুষ্ঠনিক ঘোষণা দেবে বলে জানায় ভারতীয় সংবাদ মাধ্যমগুলো।

আগামী ১৫ এপ্রিল পর্যন্ত ভারতে সকল ভিসা বাতিল করেছে দেশটির সরকার। তবে এরপরেও পরিস্থিতি স্বাভাবিক হবে, এমন কোনো নিশ্চয়তা নেই। এছাড়া করোনা আক্রান্তের সংখ্যাও দিন দিন বাড়ছে। আর এমন পরিস্থিতিতে আইপিএল হওয়ার সম্ভাবনা প্রায় নেই বললেই চলে।

এদিকে ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, আইপিএল যদি পরের বছর গড়ায় তবে সেখানে কোনো মেগা নিলাম অনুষ্ঠিত হবে না। যেখানে মেগা নিলামের জন্য ২০২১ সালকে বেছে নেওয়া হতে পারে।

আইপিএল প্রশাসনের এক কর্মকর্তা এ বিষয় বলেন, ‘আইপিএল এবছর অনুষ্ঠিত হচ্ছে না। এটা পরের বছর হবে। আমরা সবাই দেশের বর্তমান পরিস্থিতি সম্পর্কে জানি। ফলে কেউ ঝুঁকি নিতে চাইছে না। স্টেডিয়ামে সামাজিক দূরত্ব মানা সম্ভব না। তাই ভালো হবে আসরটি পরের বছর নেয়ার। একই সঙ্গে কোনো মেগা নিলামও অনুষ্ঠিত হবে না।’

এর আগে গত ১৪ মার্চ আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলোর সঙ্গে আলোচনায় বসেছিল বিসিসিআই। সে সময় বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলী আশা করেছিলেন, ছোট করে হবে এ বারের আইপিএল। তবে ১৪ মার্চের পর দু’সপ্তাহের বেশি সময় চলে গেলেও পরিস্থির কোনো পরিবর্তন হয়নি।

ওডি/

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড