• বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রয়োজনে ইডেন গার্ডেন্স ব্যবহার করুন, মমতাকে গাঙ্গুলি

  ক্রীড়া ডেস্ক

২৫ মার্চ ২০২০, ১৬:০৭
মমতা বন্দ্যোপাধ্যায় এবং গাঙ্গুলি
মমতা বন্দ্যোপাধ্যায় এবং গাঙ্গুলি (ছবি : সংগৃহীত)

করোনা ভাইরাসের সংক্রমণ রুখতে রাজ্য সরকারের পাশে দাঁড়ালেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলি। সাবেক এই ক্রিকেটার ঘোষণা করলেন, ভাইরাস রুখতে প্রয়োজনে ইডেন গার্ডেন্সের সুযোগ-সুবিধা ব্যবহার করতে পারবে রাজ্য সরকার। ইনডোর পরিকাঠামো ছাড়াও ব্যবহার করা যাবে ইডেনের ডরমিটরিও।

ভারতের মাটিতে নিজের আধিপত্য বিস্তার করেই চলেছে নভেল করোনা ভাইরাস। বাড়ছে আক্রান্ত, মৃত্যুর সংখ্যা। সংক্রমণ রুখতে দেশের একটা বড় অংশ লকডাউন। আগামী তিন সপ্তাহ এই লকডাউন স্থায়ী বলে মঙ্গলবার (২৪ মার্চ) রাতে ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী। এই মুহূর্তে ভারতে মৃতের সংখ্যা ১৩। আক্রান্ত ৬০০ পেরিয়েছে। কলকাতায় নতুন করে দুজনের শরীরে করোনার জীবাণু পাওয়া গেছে, আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯। এমন পরিস্থিতিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাহায্যে এগিয়ে এলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি।

২৪ মার্চ এক সংবাদসংস্থাকে গাঙ্গুলি বলেন, 'সরকার যদি চায় তাহলে আমরা ইডেনের সব সুযোগ-সুবিধা তাদের হাতে তুলে দিতে পারি। এতে অসুবিধার কিছু নেই। এই মুহূর্তে যেটা দরকার, সেটাই আমরা করব।'  

করোনা মহামারির বিরুদ্ধে লড়তে দেশজুড়ে ২১ দিনের জন্য লকডাউন ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী। নরেন্দ্র মোদীর এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে ক্রিকেট মহল। টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি থেকে শুরু করে কোচ রবি শাস্ত্রী, সকলে একযোগে দেশবাসীকে ঘর ছেড়ে না বেরোনোর পরামর্শ দিয়েছেন। একই পরামর্শ বিসিসিআই প্রেসিডেন্টেরও।

উল্লেখ্য, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারি করোনা ভাইরাসে (কোভিড-১৯) বুধবার (২৫ মার্চ) সকাল পর্যন্ত এক দিনে ২ হাজার ৩৬৮ জনের প্রাণহানি ঘটেছে। এতে মোট মৃতের সংখ্যা ১৮ হাজার ৮৯২ জনে পৌঁছেছে। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ লাখ ৮ হাজার ৮৭৯ জন।

ওডি/এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড