• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ট্রোক করে রোনালদোর মা হাসপাতালে

  ক্রীড়া ডেস্ক

০৩ মার্চ ২০২০, ১৭:৩২
ক্রিশ্চিয়ানো রোনালদো ও তার মা ডোলারেস আভেইরোর
ক্রিশ্চিয়ানো রোনালদো ও তার মা ডোলারেস আভেইরোর (ছবি : সংগৃহীত)

একজন ক্রিশ্চিয়ানো রোনালদো হওয়ার পেছনে তার মা ডোলারেস আভেইরোর অবদান যে কতটা রোনালদো ভক্তরা চোখ বন্ধ করে তা বলে দিতে পারবেন। হঠাৎ স্ট্রোক করে হাসপাতালে ভর্তি হলেন তিনি। মঙ্গলবার (৩ মার্চ) সকালে হাসপাতালে ভর্তি করা হয় ডোলারেস আভেইরোরকে। তবে স্বস্তির খবর হলো, হাসপাতালে নেয়ার পর জ্ঞান ফিরেছে, অবস্থাও স্থিতিশীল বলে জানা গেছে।

পর্তুগালের মাদেইরায় স্থানীয় সময় ভোর ৫টার দিকে এই স্ট্রোক করেন রোনালদোর মা। এখন অবস্থা কিছুটা স্থিতিশীল হলেও চিকিৎসকরা জানিয়েছেন, আরও পরীক্ষা নিরীক্ষা করতে হবে তার।

স্থানীয় এক গণমাধ্যম জানিয়েছে, ইস্কেমিয়া টাইপের স্ট্রোক হয়েছে ডোলারেসের। যে ধরনের স্ট্রোক খুব কমন। এতে মস্তিষ্কে রক্ত জমাট বেঁধে যায়।

এমনিতে রোনালদোর মা ডোলারেসের ক্যানসার রয়েছে। ২০০৭ সালে স্তন ক্যানসারে আক্রান্ত হওয়ার পর সেরেও উঠেছিলেন তিনি। কিন্তু গত বছরের শুরুতে ডোলারেস জানান, নতুন করে ক্যানসারে আক্রান্ত হয়েছেন।

গত বছরের ফেব্রুয়ারিতে ছেলে রোনালদোর ৩৫তম জন্মদিন পালন করতে ইতালিতে গিয়েছিলেন ডোলারেস। তখনই তিনি জানান, নতুন করে ক্যানসারের সঙ্গে লড়াই করতে হচ্ছে, যা কিনা তার জীবনকে হুমকির মুখে ফেলে দিয়েছে।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড