• মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাকিস্তান সফরের গুঞ্জন নিয়ে মুখ খুললেন মুশফিক

  ক্রীড়া ডেস্ক

২৮ ফেব্রুয়ারি ২০২০, ১১:৩৭
মুশফিকুর রহীম
জাতীয় দলের উইকেরক্ষক ব্যাটসম্যান মুশফিক (ছবি : সংগৃহীত)

পাকিস্তান সফরের ব্যাপারে আগে থেকেই রাজি ছিলেন না বাংলাদেশের অভিজ্ঞ তারকা মুশফিকুর রহীম। টি-টুয়েন্টি সিরিজ ও রাওয়ালপিন্ডি টেস্টে মুশফিক না খেললেও বিসিবি সভাপতি আশাবাদী ছিলেন পরবর্তী ম্যাচগুলোতে খেলবেন মুশফিক। বিশেষ করে, জিম্বাবুয়ের বিপক্ষে ডাবল সেঞ্চুরি করে ম্যাচ সেরা হওয়ার পর। সে ম্যাচ শেষেই গুঞ্জন উঠে পাকিস্তানে শেষ টেস্ট খেলতে চান বাংলাদেশের উইকেটরক্ষক ব্যাটসম্যান।

তবে মুশফিক পাকিস্তানে যেতে মোটেও আগ্রহী নন। পরবর্তীকালেও না যাওয়ার সিদ্ধান্তে অটল তিনি। বিষয়টি নিশ্চিত করেন মুশফিক নিজেই। দেশের বেসরকারি এক টিভি চ্যানেলকে দেওয়া এক সাক্ষাৎকারে পাকিস্তান সফর নিয়ে কথা বলেন তিনি। নিরাপত্তা ইস্যুতে পিএসএলের প্রস্তাবও ফিরিয়ে দিয়েছেন জাতীয় দলের এ অভিজ্ঞ ক্রিকেটার।

মুশফিক বলেন, ‘পাকিস্তানে যাওয়া, না যাওয়ার বিষয়টি আমি আগেই জানিয়েছি, তারাও কিন্তু এটা মেনে নিয়েছে। পিএসএলেরও একটা প্রস্তাব ছিল নাম দিব কী, দিব না। যেখানে তখনকার পরিস্থিতি বিবেচনা করে আমি নাম দেইনি, সেখানে তারা আমার সিদ্ধান্তকে আরও সম্মান জানানো উচিত ছিল যে তখনকার পরিস্থিতি জেনেও নাম দেইনি। বিষয়টা পুরো পরিষ্কার, ভবিষ্যতেও সিদ্ধান্ত পরিবর্তন হওয়ার কোনো সম্ভবনা নেই। যারা যাবে তাদের জন্য শুভকামনা।’

আরও পড়ুন : চ্যালেঞ্জ নিতে প্রস্তুত নাঈম

মুশফিক নিজের সিদ্ধান্ত পরিবর্তন করবেন এমন আশা করেছিলেন টেস্ট দলের অধিনায়ক মুমিনুল হকও। শুধু মুমিনুল নয় দলের এ অভিজ্ঞ ক্রিকেটার সিদ্ধান্ত পাল্টাবেন এমন আশা করেছিলেন বিসিবি প্রধান পাপনও। তবে শেষ পর্যন্ত নিজের পুরনো সিদ্ধান্তেই অটল থাকছেন মুশফিক।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড