• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুই সিরিজের জন্য অস্ট্রেলিয়ার ‘ভয়ংকর’ দল

  ক্রীড়া ডেস্ক

২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৪:৫৯
অস্ট্রেলিয়া ক্রিকেট দল
অস্ট্রেলিয়া ক্রিকেট দল (ছবি : সংগৃহীত)

এক বছর পর জাতীয় দলে জায়গা পেলেন অস্ট্রেলিয়ার পেসার ঝাই রিচার্ডসন। তবে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে স্কোয়াডে থাকলেও বাদ পড়েছেন নিউজিল্যান্ডের বিপক্ষে। অবশ্য দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নামলেও ঘরের মাঠে কিউইদের বিপক্ষে খেলা হবে না তার। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য যে স্কোয়াড ঘোষণা করেছিলেন নির্বাচকরা, সেখানে নতুন করে তাকে অন্তর্ভুক্ত করা হয়েছে। কিন্তু নিউজিল্যান্ড সিরিজের জন্য একই সঙ্গে ঘোষিত স্কোয়াডে নেই তার নাম।

ফের চোট কাটিয়ে বিগ ব্যাশ মাতিয়েছেন ঝাই। জাতীয় দলের জার্সি গায়ে ২টি টেস্ট, ১২টি ওয়ানডে ও ৯টি টি-টুয়েন্টি ম্যাচ খেলেছেন তিনি। ঝাই রিচার্ডসনের অন্তর্ভুক্তি একপাশে রাখলে, অজিদের স্কোয়াডে আর কোনো পরিবর্তন আসেনি। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে যে স্কোয়াড লড়বে সফরকারীর ভূমিকায়, শুধু ঝাইকে বাদ দিয়ে নিউজিল্যান্ডের বিপক্ষে সেই দলই ঘরের মাঠে খেলবে। যথারীতি ওয়ানডে স্কোয়াডের নেতৃত্বে রয়েছেন অ্যারন ফিঞ্চ।

২৯ ফেব্রুয়ারি এবং ৪ ও ৭ মার্চ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিনটি ওয়ানডে খেলে দেশে ফিরবে অস্ট্রেলিয়া। এরপর নিউজিল্যান্ডের বিপক্ষে তিনটি ওয়ানডে খেলবে ১৩, ১৫ ও ২০ মার্চ।

আরও পড়ুন : জিম্বাবুয়েকে হারানোর নায়ক যারা

অস্ট্রেলিয়ার ওয়ানডে স্কোয়াড : অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স ক্যারে (উইকেটরক্ষক), প্যাট কামিন্স, জশ হ্যাজেলউড, মারনাস লাবুশেইনি, মিচেল মার্শ, ঝাই রিচার্ডসন, কেন রিচার্ডসন, ডি’আরচি শর্ট, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার, অ্যাডাম জাম্পা।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড