• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাবেক ক্লাবের কাছে ধরাশায়ী মরিনহো

  ক্রীড়া ডেস্ক

২২ ফেব্রুয়ারি ২০২০, ২২:১৭
মরিনহো
সাবেক ক্লাব চেলসির কাছে হারলেন মরিনহো (ছবি: সংগৃহীত)

দুই মেয়াদে চেলসির প্রধান কোচ হিসেবে দায়িত্ব পালন করেছেন হোসে মরিনহো। ক্লাবটির অন্যতম সেরা কোচও তিনি। সে মরিনহোই ধরাশায়ী হলেন চেলসির কাছে। শনিবার (২২ ফেব্রুয়ারি) তার বর্তমান দল টটেনহ্যামকে ২-১ গোলে হারিয়েছে চেলসি।

সর্বশেষ দুই ম্যাচে জয় বঞ্চিত ছিল চেলসি। তাই এ ম্যাচ জিতে জয়ের ধারায় ফিরতে মুখিয়ে ছিল ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের শিষ্যরা। স্টামফোর্ড ব্রিজে টটেনহ্যামের বিপক্ষে ১৫ মিনিটেই এগিয়ে যায় তারা। দলের হয়ে প্রথম গোল করেন অলিভার জিরুদ। এরপর প্রথমার্ধের বাকি সময় আর কোনো দলই গোলের দেখা পায়নি।

দ্বিতীয়ার্ধের শুরুতেই আবারও এগিয়ে যায় স্বাগতিকরা। এবার টটেনহ্যামের জালে বল জড়ান মার্কোস আলন্সো। রস বার্ক্লের অ্যাসিস্টে গোল করেন তিনি। এরপর আর টটেনহ্যাম ম্যাচে ফিরতে পারেনি। ৮৯ মিনিটে চেলসির অ্যান্তেনিও রুডিগরের আত্মঘাতী গোলে স্পার্সরা ব্যবধান কমালেও আর ম্যাচে ফিরতে পারেনি। ফলে ২-১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে চেলসি।

এ জয়ে টটেনহ্যামের সঙ্গে পয়েন্ট ব্যবধান বাড়িয়ে নিয়েছে চেলসি। চতুর্থ স্থানে থাকা চেলসির ২৭ ম্যাচে পয়েন্ট সংখ্যা ৪৪। অন্যদিকে পঞ্চম স্থানে থাকা টটেনহ্যামের সমান ম্যাচে পয়েন্ট সংখ্যা ৪০। আর ২৬ ম্যাচে ৭৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে লিভারপুল।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড