• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিসিএলেও ব্যর্থ মাহমুদউল্লাহ

  ক্রীড়া ডেস্ক

২২ ফেব্রুয়ারি ২০২০, ২০:০২
মাহমুদউল্লাহ রিয়াদ
মাহমুদউল্লাহ রিয়াদ (ছবি: সংগৃহীত)

সর্বশেষ চার টেস্টের আট ইনিংসে মাহমুদউল্লাহ করেছেন ১০৯ রান। এ ৮ ইনিংসে তার নেই কোনো হাফসেঞ্চুরি, সর্বোচ্চ রান ৩৯। চরম বাজে সময় পার করা মাহমুদউল্লাহ বাদ পড়েছেন জিম্বাবুয়ের বিপক্ষে চলমান একমাত্র টেস্টের স্কোয়াড থেকে। যদিও বিসিবির পক্ষে থেকে জানানো হয়েছে, বাদ নয়, বিশ্রাম দেওয়া হয়েছে এ ক্রিকেটারকে।

বিশ্রামের কথা বলা হলেও অবশ্য বিশ্রামে নেই মাহমুদউল্লাহ। তিনি ব্যস্ত সময় পার করছেন বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) ফাইনাল ম্যাচ নিয়ে। শনিবার (২২ ফেব্রুয়ারি) শুরু হওয়া এ ফাইনালে তিনি খেলছেন আব্দুর রাজ্জাকের দল দক্ষিণাঞ্চলের হয়ে।

এ ম্যাচেও ব্যাট হাত ব্যর্থ হয়েছেন মাহমুদউল্লাহ। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে চতুর্থ উইকেটে ব্যাট করতে নেমে ৪ বলে মাত্র ১ রান করে আউট হন মাহমুদউল্লাহ। পূর্বাঞ্চলের পেসার আবু হায়দার রনির বলে উইকেটরক্ষক জাকির হাসানের কাছে ক্যাচ দিয়ে মাঠ ছাড়েন তিনি।

মাহমুদউল্লাহ ব্যর্থ হলেও অবশ্য দিনটা ভালোই কেটেছে দক্ষিণাঞ্চলের। ফজলে মাহমুদ ও এনামুল হকের হাফসেঞ্চুরিতে ৬ উইকেটে ৩০৫ রান তুলে দিন শেষ করেছে তারা। ফজলে মাহমুদ ৮৬ ও এনামুল করেন ৭৬ রান।

পূর্বাঞ্চলের পক্ষে রুয়েল মিয়া নেন দুটি উইকেট। এছাড়া আবু হায়দার রনি, সাকলাইন সজীব ও আফিফ হোসেন ধ্রুব একটি করে উইকেট শিকার করেন।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড