• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শুরুতে ঝড় তুলেও অল্পতে আটকে গেল লাহোর

  ক্রীড়া ডেস্ক

২১ ফেব্রুয়ারি ২০২০, ২২:৪৩
সোহেল আকতার
পাকিস্তানি ব্যাটসম্যান সোহেল আকতার (ছবি : সংগৃহীত)

প্রথম ৫ ওভারে স্কোরবোর্ডে বিনা উইকেটে ৫৩ রান জমা করে লাহোর। আর তারাই ২০ ওভার শেষে স্কোরবোর্ডে জমা করতে পারে ১৩৮ রান, উইকেট হারায় ৮টি। পিএসএলে নিজেদের প্রথম ম্যাচে শুরুর ঝড়ের পরও ব্যাটসম্যানদের ব্যর্থতায় বড় সংগ্রহ পায়নি লাহোর।

পিএসএলে দিনের দ্বিতীয় ম্যাচে মুলতান সুলতানসের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে নামে লাহোর কালান্দার্স। ওপেনিং জুটিতে চার-ছক্কার ঝড় তোলেন ক্রিস লিন ও ফখর জামান। ৫.২ ওভারে এ দুইজন জমা করেন ৫৯ রান। তবে ষষ্ঠ ওভারে মঈন আলীর জোড়া ধাক্কায় থামে লাহোরের ঝড়। মঈন আলীর একই ওভারে ফিরে যান লিন ও ফখর। লিন মাত্র ১৯ বলে করেন ৩৯ আর ফখর করেন ১৪ বলে ১৯।

এ দুইজনকে হারিয়ে চাপে পড়ে লাহোর। এরপর আর সে চাপ থেকে বের হতে পারেনি তারা। মুলতান সুলতানসের বোলারদের দুর্দান্ত কামব্যাকে নিয়মিত বিরতিতে উইকেট হারায় লাহোর। শেষদিকে সোহেল আকতার দায়িত্বশীল ৩৪ রানের ইনিংস খেলে মান বাঁচিয়েছেন লাহোরের। তবে স্কোরবোর্ডে ২০ ওভারে ৮ উইকেটে ১৩৮ রানের বেশি জমা করতে পারেনি লাহোর।

মুলতানের বোলার ইমরান তাহির ৪ ওভারে মাত্র ২১ রানের বিনিময়ে নেন ২ উইকেট। এছাড়া মঈন আলী ও মোহাম্মদ ইলিয়াস দুইজনই দুটি করে ওভার করে যথাক্রমে ১৩ ও ১৬ রানের বিনিময়ে সমান ২টি করে উইকেট পান।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড