• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজে ম্যাচ অফিশিয়াল যারা থাকছেন

  ক্রীড়া ডেস্ক

১৯ ফেব্রুয়ারি ২০২০, ১৮:২০
বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজ
বাংলাদেশ ও জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ডের লোগো (ছবি : সংগৃহীত)

এক টেস্ট, তিন ওয়ানডে ও দুইটি টি-টুয়েন্টি খেলতে বাংলাদেশ সফরে এসেছে জিম্বাবুয়ে। এ সিরিজের জন্য ম্যাচ অফিশিয়ালদের নাম ঘোষণা করা হয়েছে। আগামী ২২ ফেব্রুয়ারি থেকে মিরপুরে শুরু হবে সিরিজের একমাত্র টেস্ট। সিলেটে ১ মার্চ থেকে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ঢাকায় ২ ম্যাচের টি-টুয়েন্টি টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ৯ মার্চ থেকে।

একমাত্র টেস্ট : ম্যাচ রেফারি-জেফ ক্রো (নিউজিল্যান্ড), অনফিল্ড-জোয়েল উইলসন (ত্রিনিদাদ এন্ড টোবাগো) ও পল রাইফেল (অস্ট্রেলিয়া) টিভি আম্পায়ার-কুমার ধর্মসেনা (শ্রীলঙ্কা) চতুর্থ আম্পায়ার-শরফুদৌল্লাহ সৈকত (বাংলাদেশ) ডিআরএস টেকনিশিয়ান-হেনরি এলিসন (ইংল্যান্ড)।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ : প্রথম ওয়ানডে : ম্যাচ রেফারি-জেফ ক্রো (নিউজিল্যান্ড) অনফিল্ড-কুমার ধর্মসেনা (শ্রীলঙ্কা) ও মাসুদুর রহমান মুকুল (বাংলাদেশ) টিভি আম্পায়ার-পল রাইফেল (অস্ট্রেলিয়া), চতুর্থ আম্পায়ার-তানভীর আহমেদ (বাংলাদেশ) ডিআরএস টেকনিশিয়ান-হেনরি এলিসন (ইংল্যান্ড)।

দ্বিতীয় ওয়ানডে : ম্যাচ রেফারি-জেফ ক্রো (নিউজিল্যান্ড) অনফিল্ড-পল রাইফেল (অস্ট্রেলিয়া) ও মাসুদুর রহমান মুকুল (বাংলাদেশ) টিভি আম্পায়ার-কুমার ধর্মসেনা (শ্রীলঙ্কা) চতুর্থ আম্পায়ার-তানভীর আহমেদ (বাংলাদেশ) ডিআরএস টেকনিশিয়ান-হেনরি এলিসন (ইংল্যান্ড)।

তৃতীয় ওয়ানডে : ম্যাচ রেফারি-জেফ ক্রো (নিউজিল্যান্ড) অনফিল্ড-কুমার ধর্মসেনা (শ্রীলঙ্কা) ও শরফুদৌল্লাহ সৈকত (বাংলাদেশ) টিভি আম্পায়ার-পল রাইফেল (অস্ট্রেলিয়া) চতুর্থ আম্পায়ার-গাজী সোহেল (বাংলাদেশ) ডিআরএস টেকনিশিয়ান-হেনরি এলিসন (ইংল্যান্ড)।

দুই ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ : প্রথম টি-টুয়েন্টি : ম্যাচ রেফারি-জেফ ক্রো (নিউজিল্যান্ড), অনফিল্ড-শরফুদৌল্লাহ সৈকত (বাংলাদেশ) ও তানভীর আহমেদ (বাংলাদেশ) টিভি আম্পায়ার-গাজী সোহেল (বাংলাদেশ) চতুর্থ আম্পায়ার-মাসুদুর রহমান মুকুল (বাংলাদেশ) ডিআরএস টেকনিশিয়ান-হেনরি এলিসন (ইংল্যান্ড)।

দ্বিতীয় টি-টুয়েন্টি : ম্যাচ রেফারি-জেফ ক্রো (নিউজিল্যান্ড) অনফিল্ড-মাসুদুর রহমান মুকুল (বাংলাদেশ) ও গাজী সোহেল (বাংলাদেশ) টিভি আম্পায়ার-তানভীর আহমেদ (বাংলাদেশ) চতুর্থ আম্পায়ার-শরফুদৌল্লাহ সৈকত (বাংলাদেশ) ডিআরএস টেকনিশিয়ান-হেনরি এলিসন (ইংল্যান্ড)।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড