• বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

অস্ট্রেলিয়ার বিপক্ষে দক্ষিণ আফ্রিকার শক্তিশালী স্কোয়াড

  ক্রীড়া ডেস্ক

১৭ ফেব্রুয়ারি ২০২০, ২০:২৮
দক্ষিণ আফ্রিকা
দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল (ছবি: সংগৃহীত)

অস্ট্রেলিয়ার বিপক্ষে ৩ ম্যাচের টি-টুয়েন্টি সিরিজের জন্য শক্তিশালী স্কোয়াড ঘোষণা করেছে দক্ষিণ আফ্রিকা। ইনজুরি কাটিয়ে ফিরেছেন পেসার কাগিসো রাবাদা। এছাড়া বিশ্রাম শেষে ফিরেছেন ফাফ ডু প্লেসি।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) এ স্কোয়াড ঘোষণা করে ক্রিকেট সাউথ আফ্রিকা (সিএসএ)। ১৬ জনের স্কোয়াডে রাবাদা ও প্লেসি ছাড়া ফিরেছেন এনরিখ নর্টজে। অন্যদিকে তেম্বা বাভুমাকে স্কোয়াডে রাখা হলেও তাকে ফিটনেস পরীক্ষা দিতে হবে। ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের শেষ টি-টুয়েন্টিতে ফিল্ডিংয়ের সময় চোট পান এ ব্যাটসম্যান।

ইংল্যান্ড সিরিজের দল থেকে বাদ পড়েছেন রিজা হেন্ড্রিকস, বেউরান হেনড্রিকস ও সিসান্দা মাগালা। অন্যদিকে অভিষেকের অপেক্ষায় থাকা পাইট ফন বিলন ইংল্যান্ডের বিপক্ষে একাদশে সুযোগ না পেলেও অস্ট্রেলিয়ার বিপক্ষের স্কোয়াডেও রয়েছেন।

স্কোয়াড ঘোষণার ঠিক পূর্বেই দক্ষিণ আফ্রিকার টেস্ট ও টি-টুয়েন্টি দলের অধিনায়কত্বের দায়িত্ব ছেড়ে দেন ফাফ ডু প্লেসি। ইংল্যান্ডের বিপক্ষে তাকে বিশ্রাম দেওয়ায় নেতৃত্ব দিয়েছিলেন প্রোটিয়াদের ওয়ানডে অধিয়ানক কুইন্টন ডি কক। ডু প্লেসি পদত্যাগ করায় তিনি স্কোয়াডে ফিরলেও অধিনায়কত্বের দায়িত্ব ডি ককই পেয়েছেন।

দক্ষিণ আফ্রিকা টি-টুয়েন্টি দল : 
কুইন্টন ডি কক (অধিনায়ক, উইকেটরক্ষক),  তেম্বা বাভুমা, ফাফ ডু প্লেসি, র‍্যাসি ফন ডার ডুসেন, ডেভিড মিলার, পাইট ফন বিলন, ডোয়াইন প্রিটোরিয়াস, আন্দিলে ফেহলুকাইয়ো, জন-জন স্মাটস, তাবরাইজ শামসি, লুঙ্গি এনগিডি, বোর্ন ফরচুন, ডেল স্টেইন, কাগিসো রাবাদা, হেনরিক ক্লাসেন, এনরিখ নর্টজে।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড