• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিসিবির চাকরি হারাচ্ছেন আকরাম খান!

  ক্রীড়া ডেস্ক

১৭ ফেব্রুয়ারি ২০২০, ১৩:৫৫
আকরাম খান
আকরাম খান (ছবি : সংগৃহীত)

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল বিশ্ব চ্যাম্পিয়ন হয়ে ফিরলেও বড়রা হতাশ করেই চলছেন। অনেক বড় স্বপ্ন জয়ের লক্ষ্যে পঞ্চ পাণ্ডব নিয়ে ২০১৯ আইসিসি বিশ্বকাপ খেলতে ইংল্যান্ডে গিয়েছিল বাংলাদেশ। কিন্তু মাঠের খেলায় হতাশা ছাড়া কিছুই পায়নি মাশরাফি বিন মর্তুজার দল। সেই বিশ্বকাপ থেকে যে ভরাডুবির শুরু তা এখনো চলমান।

বিশ্বকাপের ভরাডুবির পর শ্রীলঙ্কা সিরিজে হোয়াইটওয়াশ। ঘরের মাঠে ত্রিদেশীয় সিরিজে ভালো করলেও আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টে হার। এরপর ভারতের সঙ্গে টি-টুয়েন্টি সিরিজ হারের পর টেস্টে হোয়াইটওয়াশ। সম্প্রতি পাকিস্তান সফরে একই হাল। ক্রিকেটাররা যেন হারিয়ে খুঁজছেন নিজেদের।

দলের এমন পারফরম্যান্সের কারণে বোর্ডের কিছু পরিবর্তন আনতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যার কারণে বোর্ডের পরিচালক পদে থেকে চাকরি হারাতে যাচ্ছেন পরিচালক আকরাম খান। সংবাদমাধ্যমের বরাত জানা গেছে— বিসিবির একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

ইতোমধ্যেই প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু ও প্রধান কোচ রাসেল ডোমিঙ্গোর সঙ্গে এ নিয়ে নাকি আলাপও করেছেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন। ঘরের মাঠে জিম্বাবুয়ে সিরিজের পরই এমন রদবদল আনতে পারে বিসিবি!

আরও পড়ুন : মাশরাফির খেলা না খেলার সিদ্ধান্ত জানাবেন পাপন

জানা গেছে, আরও কিছু জায়গায় পরিবর্তন আনতে পারে বিসিবি। সুযোগ-সুবিধা প্রণয়ন কমিটির পরিচালক লোকমান হোসেন ভুঁইয়া বর্তমানে কারাযাপন করছেন। তার জায়গায় সৈয়দ আশিকুল ইসলাম টিটু অথবা শফিউল ইসলাম চৌধুরী নাদেলকে বসানোর চিন্তাভাবনা করছে বোর্ড।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড