• সোমবার, ১৩ জুলাই ২০২০, ২৯ আষাঢ় ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

খাওয়া-দাওয়া ছেড়ে দিয়েছেন বিষ্ণইয়ের মা!

  ক্রীড়া ডেস্ক

১২ ফেব্রুয়ারি ২০২০, ১৪:৪৪
রবি বিষ্ণই
রবি বিষ্ণই (ছবি : সংগৃহীত)

দক্ষিণ আফ্রিকায় যুব বিশ্বকাপের ফাইনাল শেষে মাঠেই মারামারিতে জড়িয়ে পড়েছিলেন ভারত-বাংলাদেশ ক্রিকেটাররা। এরপরে ঘটনার জল বহুদূর গড়িয়েছে। দুদলের পাঁচজন ক্রিকেটারকে শাস্তিও দিয়েছে আইসিসি। 

শাস্তিপ্রাপ্ত বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের তিন ক্রিকেটার হলেন- তৌহিদ হৃদয়, শামীম হোসেন ও রকিবুল হাসান। এছাড়া ভারতের দুই ক্রিকেটার হলেন আকাশ সিং এবং রবি বিষ্ণই। আইসিসির কোড অব কন্ডাক্টের ২.২১ ধারা ভঙ্গের জন্য আকাশকে ৬ ম্যাচের নিষেধাজ্ঞা দেওয়া হয়। আর লেগস্পিনার বিষ্ণই পান ৫ ম্যাচের স্থগিতাদেশ। 

তবে বিষ্ণইয়ের ৫ ম্যাচের নিষেধাজ্ঞা মেনে নিতে পারেনি তার পরিবার। বিষ্ণইয়ের বাবা মাঙ্গিলাল বিষ্ণই মনে করেন তার শান্ত ছেলে সতীর্থকে বাঁচাতে গিয়ে রাগ নিয়ন্ত্রণ করতে পারেননি। ছেলের এ দুঃখে বিষ্ণইয়ের মা নাকি খাওয়া-দাওয়া ছেড়ে দিয়েছেন এমনটিও জানিয়েছেন বিষ্ণইয়ের বাবা। (হিন্দুস্তান টাইমস)

এবারের আসরে সর্বোচ্চ উইকেটশিকারি বিষ্ণইয়ের বাবা বলেন, ‘আমার ছেলের রাগ দেখে আমি অবাক হয়ে গেছি। আমার সন্তানদের মধ্যে সে সবচেয়ে শান্ত (বিষ্ণই ছাড়াও তার বড় আরও দুই বোন ও এক ভাই আছে)। আমার স্ত্রী এ ঘটনার পর থেকে আর কিছুই খায়নি।’

আরও পড়ুন : তিনবার তামিমকে বাড়ি থেকে বের করে দেন বাবা

উল্লেখ্য, ধাক্কাধাক্কিতে জড়িয়ে বাংলাদেশের হৃদয়, শামীমের নামের পাশে ৬ ডিমেরিট এবং রকিবুলের নামের পাশে যোগ হয় ৫ ডিমেরিট পয়েন্ট। 

ওডি/এএপি  

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড