• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

রোনালদোর জন্মদিন পালিত হলো ঢাকায়

  ক্রীড়া ডেস্ক

০৬ ফেব্রুয়ারি ২০২০, ১৮:০১
(‘জুভেন্তাস ফ্যানস গ্রুপ বাংলাদেশ CR7) ছবি: সংগৃহীত

বিশ্ব মানচিত্রে ক্ষুদে একটা দেশ বাংলাদেশ। ফিফা র‍্যাঙ্কিংয়ে এশিয়ার এ দেশটির অবস্থানও অনেক তলানিতে। এসব শোনার পর এই দেশে ‘ফুটবল কালচার’ সেভাবে নেই এমনটাই হয়তো ভেবে নেবে অনেকে। কিন্তু আসলে তা নয়। খেলাটির সঙ্গে জড়িয়ে আছে এই দেশের মানুষের আবেগ ও ভালোবাসা। এই ভালোবাসার অন্যতম এক নিদর্শন হয়ে থাকবে বুধবার (৫ ফেব্রুয়ারি) একদল ফুটবল পাগল তরুণের প্রচেষ্টা।

পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর ৩৫তম জন্মদিন উপলক্ষে, রাজধানীর ধানমন্ডি প্লাটিনাম রেস্টুরেন্টে ‘জুভেন্তাস ফ্যানস গ্রুপ বাংলাদেশ CR7’ গ্রুপ সেকেন্ড এক্সক্লুসিভ গেট টুগেদার আয়োজনে করে। কুইজ প্রতিযোগিতা, র‍্যাফেল ড্র এবং কেক কাটার মাধ্যমে দিনটি উদযাপিত হয়। বিরাট এই আয়োজনে ঢাকা শহরসহ দেশের অন্যান্য অঞ্চল থেকে আসেন মোট শ’খানেক রোনালদো সমর্থক। নিজের প্রিয় খেলোয়াড়ের জন্মদিনটাকে স্মরণীয় করে রাখার উদ্দেশ্যে সবাই এ আয়োজনে অংশ নেয়।

আয়োজক কমিটির অন্যতম সদস্য নবীন বলেন, ‘আমরা আমাদের CR7 গ্রুপের পক্ষ থেকে এর আগে অনেক আয়োজন করেছি। প্রত্যেকটি ক্ষেত্রেই আমরা সফল হয়েছি। কিন্তু এইবার একটু ভয়ে ছিলাম কারণ এবারের অনুষ্ঠানটি আরও বড়ভাবে আয়োজন করছি প্রায় ৫০ দিনের প্রস্তুতি নিয়ে। গ্রুপের এডমিন উজ্জ্বল, সজিব, জিল্লুর অনেক সাহস জুগিয়েছেন এবং সহযোগিতা করেছেন। তাদের দেওয়া সাহসের ওপর ভর করেই এগিয়েছি সামনের দিকে। মাশাল্লাহ, নিরাশ হইনি। সকল কাজ ফেলে সবাই যেভাবে চলে এসেছে তার দ্বারা আপনারা আবারও প্রমাণ করেছেন, রোনালদোকে সবাই কতটা ভালোবাসেন।’

সময়ের অন্যতম সেরা এ খেলোয়াড়ের জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে ১০ জন পথশিশু এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাট্য নির্মাতা মাবরুর রশিদ বান্না, এনটিভির সংবাদ উপস্থাপক রাইসুল হক চৌধুরী, সহমর্মিতা ফাউন্ডেশনের চেয়ারম্যান পারভেজ হাসান এবং পাবলিক রিলেশন অফিসার এএন জাহান, ইউনুছ হায়দার মিলনসহ অনেকেই। উপস্থিত অতিথিরা ক্রিশ্চিয়ানো রোনালদোর জীবনী খেলাধুলা সম্পর্কে আলোচনা করেন এছাড়াও এমন আয়োজনের জন্য আয়োজকদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড