• মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ৫ ফাল্গুন ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাইগারদের একাদশে আজ ব্যাপক পরিবর্তন

  ক্রীড়া ডেস্ক

২৭ জানুয়ারি ২০২০, ০৯:১৮
বাংলাদেশ-পাকিস্তান
বাংলাদেশ দল (ছবি : বিসিবি)

পাকিস্তানের বিপক্ষে প্রথম দুই টি-টুয়েন্টিতে একাদশের বাইরে থাকা ক্রিকেটারদের শেষ ম্যাচে সুযোগ দিতে পারে বাংলাদেশ। কাপ্তান মাহমুদউল্লাহ রিয়াদ ও টাইগারদের প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো এমনই ইঙ্গিত দিয়েছেন। 

শনিবার (২৪ জানুয়ারি) সংবাদ সম্মেলনে রিয়াদ এবং ডোমিঙ্গো জানিয়েছেন শেষ ম্যাচে দলে আসবে বেশ কয়েকটি পরিবর্তন। তৃতীয় ম্যাচে জয়ের ব্যাপারে আশাবাদী অধিনায়ক বলেছেন, ‘আমরা এখনো নিশ্চিত নই, কীভাবে শেষ ম্যাচটিতে যাব। আমাদের কিছু তরুণ ক্রিকেটারকে খেলিয়ে দেখতে পারি। শেষ ম্যাচে আমাদের আক্রমণাত্মক ক্রিকেট খেলে জেতার চেষ্টা করতে হবে।’ 

এ দিকে রিয়াদের সঙ্গে সুর মিলিয়ে ডোমিঙ্গো বলেছেন, ‘আমি সবাইকে সুযোগ দিতে চাই। আমরা ২-০ তে সিরিজে পিছিয়ে গেছি। আমাদের তিনজন ক্রিকেটার রয়েছে যারা খেলেনি এখনো এবং তারা অবশ্যই বিবেচনায় আসবে। আমাদের আরও কিছু অপশন রয়েছে।’ 

প্রথম ম্যাচে থাকা মোহাম্মাদ মিঠুনের জায়গাতে দ্বিতীয় ম্যাচে খেলেছেন মেহেদি হাসান। তবে সিরিজের দুই ম্যাচে ছিলেন না পেসার রুবেল হোসেন, ব্যাটসম্যান নাজমুল হাসান শান্ত এবং অভিষেকের অপেক্ষায় থাকা হাসান মাহমুদ। খুব সম্ভবত শেষ ম্যাচেই তাদের দেখা যেতে পারে। 

আরও পড়ুন :  বাংলাদেশের হোয়াইটওয়াশ এড়ানোর লড়াই আজ

পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ এক ম্যাচ হাতে রেখেই হাতছাড়া হয়েছে বাংলাদেশের। ২-০ ব্যবধানে হেরেছে লাল সবুজ বাহিনী। প্রথম ম্যাচে ৫ উইকেটে হারের পর দ্বিতীয় ম্যাচে হেরেছে ৯ উইকেটের বড় ব্যবধানে! সোমবার (২৭ জানুয়ারি) সিরিজের তৃতীয় ও শেষ টি-টুয়েন্টি ম্যাচটি অনুষ্ঠিত হবে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে। দুপুর ৩টায় শুরু হবে ম্যাচটি। এই ম্যাচ হারলেই হোয়াইটওয়াশ হবে মাহমুদউল্লাহ রিয়াদবাহিনী। আর জিতলে মিলবে সান্ত্বনার জয়। 

বাংলাদেশের সম্ভব্য একাদশ : তামিম ইকবাল, লিটন কুমার দাস (উইকেটরক্ষক), মেহেদি হাসান, নাজমুল হোসেন শান্ত, আফিফ হোসেন, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সৌম্য সরকার, আমিনুল ইসলাম বিপ্লব, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান ও হাসান মাহমুদ।

পাকিস্তানের সম্ভব্য একাদশ : বাবর আজম (অধিনায়ক), আহসান আলী, মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), শাদাব খান, হারিস রউফ, শাহীন শাহ আফ্রিদি, ও মোহাম্মদ হাসনাইন। 

ওডি/এএপি 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড