• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাকিস্তানের বোলারদের কৃতিত্ব দিলেন মাহমুদউল্লাহ

  ক্রীড়া ডেস্ক

২৫ জানুয়ারি ২০২০, ২০:৪৯
ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে কথা বলেন মাহমুদউল্লাহ
ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে কথা বলেন মাহমুদউল্লাহ (ছবি : সংগৃহীত)

চলমান পাকিস্তান সফরে বাংলাদেশ দলের প্রায় সবাই বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগে দুর্দান্ত পারফর্ম করেছেন। কিন্তু এক তামিম ইকবাল ছাড়া আর কেউই এই টি-টুয়েন্টি সিরিজে নিজেদের মেলে ধরতে পারছেন না। খেলোয়াড়দের এমন ব্যর্থতায় ইতোমধ্যে সিরিজ খুইয়েছে সফরকারীরা।

গতকাল সিরিজের প্রথম ম্যাচে ৫ উইকেটে পরাজয়ের পর আজ (শনিবার, ২৫ জানুয়ারি) হেরেছে ৯ উইকেটের বড় ব্যবধানে। এতে ২-০তে সিরিজ নিশ্চিত করেছে স্বাগতিক পাকিস্তান। দলের এমন ব্যর্থতায় হতাশ টাইগার কাপ্তান মাহমুদউল্লাহ রিয়াদ।

ম্যাচ শেষে অধিনায়ক মাহমুদউল্লাহ বললেন, ‘সিরিজ হেরে আমরা হতাশ। একমাত্র তামিম ইকবাল ছাড়া আর কেউ আমরা ব্যাটিংয়ে নিজেদের মেলে ধরতে পারিনি। এই ম্যাচেও আমাদের ১৫০/১৬০ রান করা উচিত ছিল। তেমন রান করার একটা টার্গেট নিয়েই আমরা চেষ্টাও চালিয়েছিলাম, কিন্তু পাকিস্তানের বোলারদের কৃতিত্ব দিতেই হবে। খুব ভালো বোলিং করেছে তারা। আমরা ব্যাটিংয়ের শেষটা ভালো করতে পারিনি।’

এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জিতে নিয়েছে পাকিস্তান। এখন তৃতীয় এবং শেষ ম্যাচটা সিরিজের ফলাফল নির্ণয়ে আর কোনো ভূমিকাই রাখবে না। এমন পরিস্থিতিতে সিরিজের শেষ ম্যাচটা নিয়ে বাংলাদেশের পরিকল্পনা কী-এই প্রশ্নে মাহমুদউল্লাহ বলেন, ‘শেষ ম্যাচের পরিকল্পনা নিয়ে এখনো আমরা নিশ্চিত না। এমনো হতে পারে রিজার্ভ বেঞ্চের কয়েকজনকে খেলানো হতে পারে। তবে সিরিজের শেষ ম্যাচটা আমরা দাপুটে ক্রিকেট খেলতে চাই। ম্যাচটা জিততে চাই।’

সোমবার (২৭ জানুয়ারি) সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে খেলতে নামবে দুই দল। ম্যাচ শুরুর সময় এবং ভেন্যু সেই একই- বাংলাদেশ সময় দুপুর তিনটায়, লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে। এই ম্যাচ হারলেই হোয়াইটওয়াশ হবে টাইগাররা।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড