• শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাহমুদউল্লাহর কাঠগড়ায় ব্যাটসম্যানরা

  ক্রীড়া ডেস্ক

২৪ জানুয়ারি ২০২০, ১৯:৫১
সৌম্য সরকার
ম্যাচে ব্যাট হাতে ব্যর্থ হন সৌম্য (ছবি: সংগৃহীত)

হার দিয়ে পাকিস্তান সফর শুরু করল বাংলাদেশ। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে সিরিজের প্রথম টি-টুয়েন্টি ম্যাচটি তারা হেরেছে পাঁচ উইকেটে।

আগে ব্যাট করে পাকিস্তানকে ১৪২ রানের টার্গেট দিতে পারে তামিম-নাঈমরা। ১২০ বলের মধ্যে ৪৫টি ডট বলে খেলেছে বাংলাদেশের ব্যাটসম্যানরা। আর তাতেই বড় হয়নি টাইগারদের ইনিংস। তবে বোলারদের দুর্দান্ত বোলিংয়ে ম্যাচের নিষ্পত্তি শেষ ওভার পর্যন্ত গড়ায়। শোয়েব মালিকের অনবদ্য ৫৮ রানের ইনিংসে ৩ বল বাকি থাকতে ৫ উইকেটের জয় পায় পাকিস্তান।

হারের পেছনে ব্যাটসম্যানদেরই দায় দেখছেন মাহমুদউল্লাহ। ১৫ রান কম হওয়ার আফসোস করে ম্যাচ শেষে এ অধিনায়ক বলেন, ‘লড়াইটা ভালোই হয়েছে। তবে উইকেট ছিল অবাক করার মতো এবং বল যত পুরনো হয়েছে শট খেলা তত কঠিন হয়েছে। তবে আমাদের বোলাররা ভালো করেছে। আমরা অন্তত ১৫ রান কম করেছি আর ফিল্ডিংয়ে বাড়তি বাউন্ডারি উপহার দিয়েছি। কয়েকটা রান আউট ও ক্যাচের সুযোগ নষ্ট করেছি। তবে বিপ্লব ও অন্য পেসাররা ভালো বল করেছে। মাঠে আরও ভালো করতে হবে।’

শনিবার (২৫ জানুয়ারি) একই ভেন্যুতে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে। তাই এ ম্যাচ নিয়ে ভাবার আর সুযোগ নেই বাংলাদেশের। পরের ম্যাচের প্রস্তুতিতেই নেমে যেতে হবে। মাহমুদউল্লাহ তাই জানালেন, আছেন পরের ম্যাচের অপেক্ষায়। তবে ম্যাচ হারলেও পাকিস্তানের আতিথেয়তার প্রশংসা করতে ভোলেননি তিনি।

মাহমুদউল্লাহ বলেন, ‘পাকিস্তানের আতিথেয়তা সবসময়ই ভালো। আমরা এটা নিয়ে খুশি। আমরা এখন পরের ম্যাচের অপেক্ষায় আছি।’

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড