• শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাংলাদেশকে কৃতজ্ঞতা জানাল পাকিস্তানি দর্শকরা

  ক্রীড়া ডেস্ক

২৪ জানুয়ারি ২০২০, ১৮:১৫
পাকিস্তান-বাংলাদেশ সিরিজ
বাংলাদেশকে ধন্যবাদ জানাল দর্শকরা (ছবি : সংগৃহীত)

লাহোরে গাদ্দাফি স্টেডিয়ামের বাইরে দর্শকরা বাংলাদেশ বলে স্লোগান দিচ্ছে। এমন দৃশ্য পাকিস্তানে আর কখনো দেখা যায়নি। এর কারণ নিরাপত্তা নিয়ে নানা শঙ্কা উপেক্ষা করে ঠিকই পাকিস্তান সফরে এসেছে বাংলাদেশ। লাহোরের রাস্তায় পাকিস্তানি সমর্থকরা তাই ধন্যবাদ জানাল বাংলাদেশকে।

ছুটির দিন না হলেও লাহোরে রয়েছে ছুটির আমেজ। চারদিকে ফাঁকা-নিস্তব্ধতা। পাকিস্তানের অন্য শহরে অফিস-আদালত খোলা থাকলেও লাহোরের সবই বন্ধ রাখা হয়েছে। নিরাপত্তার স্বার্থে স্টেডিয়াম সংলগ্ন রাস্তায় যানবাহন চলছে না। সাধারণ মানুষকে মাঠে আসতে হলে অনেক দূর থেকে হেঁটে আসতে হচ্ছে। তবে এতে বিন্দুমাত্র কষ্ট মনে করছে না ক্রিকেট প্রেমীরা। পাকিস্তানের মাঠে আন্তর্জাতিক ক্রিকেট ফিরছে, এর চেয়ে বড় কিছু তাদের কাছে নেই। 

কিন্তু খেলার শুরুতে গাদ্দাফি স্টেডিয়ামের গ্যালারিতে দর্শক খরা লক্ষ্য করা গেছে। এমনকি বাংলাদেশের ইনিংস শুরু হলেও দর্শকরা তেমন উপস্থিত ছিলেন না। পাকিস্তানি সাংবাদিকরা জানালেন, কর্মদিবস বলেই নাকি বেশি লোকজন কাজ ফেলে মাঠে আসতে পারছে না। আর নিরাপত্তা বেষ্টনি পার হয়ে আসতেও সময় লাগছে দর্শকের। তবে পাকিস্তানের মাঠে গড়াচ্ছে ক্রিকেট, এটাই নাকি তাদের বড় পাওয়া।

ওডি/এনএ 
 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড