• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিশ্ব একাদশ-এশিয়া একাদশের ম্যাচ আয়োজনে ভারতের ‘না’

  ক্রীড়া ডেস্ক

২৩ জানুয়ারি ২০২০, ২১:১৩
বিশ্বের সবচেয়ে বৃহত্তম ক্রিকেট স্টেডিয়াম সর্দার প্যাটেল স্টেডিয়াম
বিশ্বের সবচেয়ে বৃহত্তম ক্রিকেট স্টেডিয়াম সর্দার প্যাটেল স্টেডিয়াম (ছবি : সংগৃহীত)

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কর্তৃক আয়োজন করা হচ্ছে বিশ্ব একাদশ বনাম এশিয়া একাদশ টি-টুয়েন্টি ম্যাচ। যেখানে এশিয়া অঞ্চলের ও ক্রিকেট খেলুড়ে অন্যান্য দেশ মিলে খেলবে দুইটি টি-টুয়েন্টি। দুই ম্যাচের একটি আয়োজন করার কথা ছিল ভারতের। কিন্তু এই ম্যাচ আয়োজনে আর আগ্রহী নয় ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)।

ভারতের জনপ্রিয় বাংলা সংবাদমাধ্যম ‘আনন্দবাজার পত্রিকা’ জানিয়েছে, ভারতের আহমেদাবাদে বিশ্বের সবচেয়ে বৃহত্তম ক্রিকেট স্টেডিয়াম ‘সর্দার প্যাটেল স্টেডিয়াম’ নির্মাণের কাজ চলছে। ১০ কোটি মার্কিন ডলার খরচ করে তৈরি হচ্ছে এই স্টেডিয়াম। এটির নির্মাণকাজ শেষ হওয়ার কথা ছিল চলতি বছরের মার্চেই।

বিশ্ব একাদশ বনাম এশিয়া একাদশের ম্যাচ দিয়েই উদ্বোধন হওয়ার কথা ছিল স্টেডিয়ামটির। কিন্তু নির্দিষ্ট সময়ের মধ্যে এর নির্মাণকাজ শেষ হওয়ার সম্ভাবনা নেই। ফলে ম্যাচটি আয়োজন করতে চাইছে না বিসিসিআই। ভারতীয় বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলির বরাত দিয়ে এমন কথাই জানিয়েছে ‘আনন্দবাজার পত্রিকা’।

এ দিকে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী জানিয়েছেন, বিশাল স্টেডিয়ামটির (সর্দার প্যাটেল স্টেডিয়াম) উদ্বোধন উপলক্ষে ম্যাচটি আয়োজন করতে চেয়েছিল ভারত। এখন যেহেতু নির্দিষ্ট সময়ে স্টেডিয়ামটি প্রস্তুত হচ্ছে না, তাই দুটি ম্যাচই মিরপুরে অনুষ্ঠিত হবে।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড