• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

৫৭ বছর পর এমন লজ্জা পেল ম্যানইউ

  ক্রীড়া ডেস্ক

২৩ জানুয়ারি ২০২০, ১০:২১
ম্যানচেস্টার ইউনাইটেড
বার্নলির কাছে হেরেছে ম্যানইউ (ছবি : গোল ডট কম)

নিজেদের ছায়া হয়ে থাকা ম্যানচেস্টার ইউনাইটেড ধাক্কা খেল আবারও। ইংলিশ প্রিমিয়ার লিগে টানা দ্বিতীয় হারের স্বাদ পেল ম্যানইউ। এতে ২৪ ম্যাচে ৯ জয় ও ৭ ড্রয়ে ৩৪ পয়েন্ট নিয়ে তালিকার পঞ্চম স্থানে ম্যানইউ। আর লেস্টারের পর ম্যানইউকে হারিয়ে রেলিগেশনের ঝুঁকি থেকে অনেকটা মুক্ত বার্নলি।

ইংলিশ লিগের ইতিহাস বলছে ৫৭ বছর পর বার্নলির বিপক্ষে ঘরের মাঠে এমন হারের লজ্জা পেল রেড ডেভিলরা। ওল্ড ট্র্যাফোর্ডে বুধবার (২২ জানুয়ারি) রাতে ২-০ গোলে হেরেছে ইউনাইটেড শিবির। শীর্ষ লিগে ১৯৬১-৬২ মৌসুমের পর ইউনাইটেডের মাঠ থেকে জয় নিয়ে ফিরল বার্নলি। গোল দুটি করেন ক্রিস উড ও জে রদ্রিগেজ।

টানা দ্বিতীয় হারে পয়েন্ট তালিকার চারে থাকা চেলসির সঙ্গে ইউনাইটেডের ব্যবধান দাঁড়িয়েছে ৬ পয়েন্ট। আগের ম্যাচে তারা লিভারপুলের কাছে হেরেছিল ২-০ গোলে। অন্যদিকে, টানা চার ম্যাচ হারের পর টানা দ্বিতীয় জয় তুলে নিয়ে অবনমন অঞ্চল থেকে অনেকটা উপরে উঠে এলো বার্নলি। আগের ম্যাচে তারা লেস্টার সিটিকে হারিয়েছিল ২-১ গোলে।

প্রথমার্ধে বলের দখল ও আক্রমণে আধিপত্য দেখিয়েও প্রতিপক্ষের ডি-বক্সে সুবিধা করতে পারেনি স্বাগতিকরা। দারুণ সুযোগ পেয়েও লক্ষ্যভ্রষ্ট শট নেন অ্যান্থনি মার্শিয়াল ও হুয়ান মাতা। ড্যানিয়েল জেমসের হেড কর্নারের বিনিময়ে রক্ষা করেন বার্নলি গোলরক্ষক। ৩৯তম মিনিটে ধারার বিপরীতে গোল পেয়ে যায় সফরকারীরা। ডি-বক্সে ফ্রি-কিক থেকে উড়ে আসা বল হেডে উডকে বাড়ান ডিফেন্ডার বেন মি। কাছ থেকে ডান পায়ের শটে লক্ষ্যভেদ করেন নিউজিল্যান্ড স্ট্রাইকার উড।

আরও পড়ুন :-দুর্দান্ত জয়ে শেষ ষোলোতে রিয়াল মাদ্রিদ

দ্বিতীয়ার্ধের শুরুর দিকে ইউনাইটেড চাপ বাড়ালেও আর ঘুরে দাঁড়াতে পারেনি। ৫৬তম মিনিটে উডের বাড়ানো বল পেয়ে ডান পায়ের উঁচু শটে ব্যবধান দ্বিগুণ করেন রদ্রিগেজ। শেষতক হতাশ হয়ে মাঠ ছাড়তে হয় ইউনাইটেডকে।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড