• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পন্টিং-ওয়ার্নদের কোচ হচ্ছেন শচীন-ওয়ালশ

  ক্রীড়া ডেস্ক

২১ জানুয়ারি ২০২০, ১৩:২৮
শচীন-ওয়ালশ
শচীন-ওয়ালশ (ছবি : সংগৃহীত)

অস্ট্রেলিয়াকে গ্রাস করেছে এক ভয়াবহ দাবানল। যেখানে মানুষ ছাড়াও কয়েক কোটি পশুপাখি মৃত্যুবরণ করেছে। দাবানলে ক্ষতিগ্রস্তদের সাহায্য করতে একটি প্রীতি ম্যাচ আয়োজন করতে যাচ্ছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। যেখানে বসবে সাবেক তারকা ক্রিকেটারদের মেলা।

ফলে আবারও ক্রিকেট মাঠে ফিরছেন অস্ট্রেলিয়ান কিংবদন্তিরা। রিকি পন্টিং ও শেন ওয়ার্নের নেতৃত্বে আলাদা দুটি দলে বিভক্ত হয়ে মাঠে নামবে অজি কিংবদন্তিরা। ম্যাচটিতে খেলবে অ্যাডাম গিলক্রিস্ট, অজি দলের বর্তমান কোচ জাস্টিন ল্যাঙ্গার, অ্যালেক্স ব্ল্যাকওয়েলের মতো তারকারা।

ম্যাচটিতে দুদলের কোচ হিসেবে থাকবেন ভারতের কিংবদন্তি ব্যাটসম্যান শচীন টেন্ডুলকার এবং ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ফাস্ট বোলার কোর্টনি ওয়ালশ।

এমন একটি ম্যাচে শচীন-ওয়ালশকে কোচ হিসেবে পেয়ে উচ্ছ্বসিত সিএ। সিএর প্রধান নির্বাহী কেভিন রবার্টস বলেন, 'শচিন এবং কোর্টনিকে এমন ম্যাচের সঙ্গে যুক্ত করতে পেরে আমরা আনন্দিত। ক্রিকেটার হিসেবে দুজনই অসাধারণভাবে সফল। তাদের অস্ট্রেলিয়ায় আনার ব্যবস্থা করতে পেরে আমরা খুশি।'

আরও পড়ুন- বিশেষ বিমানে পাকিস্তান যাচ্ছেন তামিম-মাহমুদউল্লাহরা!

আগামী মাসের ৮ ফেব্রুয়ারি ম্যাচটি আয়োজনের পরিকল্পনা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। একই দিন বিগ ব্যাশ লিগের ফাইনালও অনুষ্ঠিত হবে। এছাড়া একইদিন ভারত-অস্ট্রেলিয়া নারী দলের খেলা অনুষ্ঠিত হবে। ম্যাচটি আয়োজনের জন্য নারী দলের ম্যাচটির সময় কিছুটা এগিয়ে আনবে কর্তৃপক্ষ।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড