• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

আবারও হোঁচট খেল মরিনহোর টটেনহ্যাম

  ক্রীড়া ডেস্ক

১৮ জানুয়ারি ২০২০, ২১:০০
ইংলিশ প্রিমিয়ার লিগ
ম্যাচের মুহূর্ত (ছবি: সংগৃহীত)

প্রিমিয়ার লিগে টানা চারবারের মতো পয়েন্ট হারিয়েছে স্পেশাল ওয়ান খ্যাত হোসে মরিনহোর টটেনহ্যাম হটস্পার। নিজেদের সর্বশেষ ম্যাচে ওয়াটফোর্ডের সঙ্গে গোলশূন্য ড্র করেছে তারা। এর আগের তিন লিগ ম্যাচের দুটিতে হেরেছে ও একটি ড্র করেছে মরিনহোর শিষ্যরা।

শনিবার (১৮ জানুয়ারি) ওয়াটফোর্ডের মাঠে লিগে নিজেদের ২৩তম ম্যাচে খেলতে নামে টটেনহ্যাম। এ দিন ওয়াটফোর্ডের রক্ষণ দূর্গ ভাঙতে পারেনি ডেলে আলি, সং হিয়ুং মিন, লুকাস ও এরিক লামেলারা। পুরো ম্যাচে গোলবার বরাবর পাঁচটি শট নিলেও একটিকেও গোলে পরিণত করতে পারেনি তারা। কোনো গোল না হওয়ায় এক পয়েন্ট নিয়ে সন্তুষ্ট থাকতে হয় দুই দলকে।

সর্বশেষ চার ম্যাচেই পয়েন্ট হারাল টটেনহ্যাম। লিগে নতুন বছরে এখনো জয়ের দেখা পায়নি তারা। গত বছরের ২৬ ডিসেম্বর ব্রাইটনকে ২-১ ব্যবধানে হারিয়ে লিগে সর্বশেষ জয়ের স্বাদ পেয়েছিল টটেনহ্যাম।

পুরো মৌসুমেই অধারাবাহিক টটেনহ্যাম। মৌসুমের মাঝপথে আগের কোচকে বরখাস্ত করে মরিনহোকে টটেনহ্যামের দায়িত্বে দেওয়া হয়। তবে তাতেও ভাগ্য ফিরল না তাদের। সর্বশেষ চ্যাম্পিয়নস লিগের ফাইনাল খেলা দলটি ২৩ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে টেবিলের সপ্তম স্থানে অবস্থান করছে।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড