• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

এবারও বিসিবির মন গলাতে পারেননি ইমরুল

  ক্রীড়া ডেস্ক

১৮ জানুয়ারি ২০২০, ১৫:২২
ইমরুল কায়েস
বাংলাদেশের বাঁহাতি ব্যাটসম্যান ইমরুল (ছবি : সংগৃহীত)

পাকিস্তানে তিন ম্যাচ টি-টুয়েন্টি সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। তরুণ ও অভিজ্ঞদের মিশেলে একটি ভারসাম্যপূর্ণ দল ঘোষণা করেছে বোর্ড। স্কোয়াডের চমক তরুণ পেসার হাসান মাহমুদ। বিপিএলে দারুণ পারফর্ম করে প্রথমবারের মতো জাতীয় দলে ডাক পেলেন তিনি। আর মুশফিকের অনুরোধে তাকে বাদ দিয়েছে টিম ম্যানেজমেন্ট।

তবে আবারও উপেক্ষিত রইলেন বাঁহাতি তারকা ইমরুল কায়েস। সিরিজে উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহীম না থাকায় তার দলে অন্তর্ভুক্তির সম্ভাবনা জোরালো ছিল। কারণ বঙ্গবন্ধু বিপিএলে নজরকাড়া পারফরম্যান্স মেলে ধরেন তিনি।

পারিবারিক কারণে পাকিস্তান সফরে যাচ্ছেন না বাংলাদেশ দলের সবচেয়ে নির্ভরযোগ্য ব্যাটসম্যান মুশফিক। মূলত তার পরিবার পাকিস্তান নিয়ে ভয়ে শঙ্কিত। এই অবস্থায় পাকিস্তান গিয়ে খেলতে পারবেন না বলে মুশফিক জানান।

তাইতো মুশফিকের পরিবর্তে অভিজ্ঞ তারকা ইমরুল কায়েসের সম্ভাবনা ছিল। বঙ্গবন্ধু বিপিএলে ইমরুল ছিলেন দুর্দান্ত। যেখানে দল চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে কোয়ালিফাই করাতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন এই বাঁহাতি ব্যাটসম্যান। এবারের বিপিএলে ১৩ ম্যাচে করেন ৪৪২ রান। তার ব্যাটিং গড় হচ্ছে ৪৯.১১। এছাড়া ৪টি হাফসেঞ্চুরি করে চারটিতে ম্যাচ জেতাতে দলকে সাহায্য করেন তিনি। তবে এরপরও বিসিবির নজর কাড়তে পারেননি কায়েস।

আরও পড়ুন :-বঙ্গবন্ধু বিপিএলে সেরা একাদশে যারা

বাংলাদেশের স্কোয়াড : মাহমুদউল্লাহ (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, নাঈম শেখ, নাজমুল হোসেন শান্ত, লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, আফিফ হোসেন ধ্রুব, মেহেদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মুস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম, আল-আমিন হোসেন, রুবেল হোসেন ও হাসান মাহমুদ।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড