• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাংলাদেশের বিপক্ষে পাকিস্তানের স্কোয়াডে ব্যাপক পরিবর্তন

  ক্রীড়া ডেস্ক

১৬ জানুয়ারি ২০২০, ১৬:২৫
পাকিস্তান-বাংলাদেশ সিরিজ
পাকিস্তান টি-টুয়েন্টি স্কোয়াড (ছবি : সংগৃহীত)

মোহাম্মদ আমিরকে বাদ দিয়ে বাংলাদেশের বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজের স্কোয়াড ঘোষণা করেছে পিসিবি। দলে জায়গা হয়নি ইমাম-উল হক, ফখর জামান, হারিস সোহেল, মোহাম্মদ ইরফান, আসিফ আলী ও ওয়াহাব রিয়াজের। অস্ট্রেলিয়া সফরের স্কোয়াড থেকে এই সাতজন বাদ পড়েছেন টাইগারদের বিপক্ষে।

একই সঙ্গে অভিজ্ঞ তারকা মোহাম্মদ হাফিজ ও শোয়েব মালিককে বেছে নিয়েছে পাকিস্তান টিম ম্যানেজমেন্ট। উইকেটরক্ষক হিসেবে রিজওয়ানের ওপরই আস্থা রেখেছে তারা। তাই ফেরা হলো না সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদের। আর ১৫ জনের দলে প্রথমবারের মতো ডাক পেলেন হারিস রউফ, আহসান আলী ও আমাদ বাট।

প্রধান নির্বাচক ও কোচ মিসবাহ উল হক এই পরিবর্তনের ব্যাখ্যা প্রদান করেন। তিনি বলেন, সবশেষ ৯ ম্যাচের মধ্যে ৮টিতে আমরা হেরেছি। অথচ আমরা টি-টুয়েন্টির এক নম্বর দল। এটা গ্রহণযোগ্য নয়। তাই পরিবর্তন আনা হয়েছে দলে। দ্রুত জয়ের অভ্যাস গড়তে হবে কারণ সামনে এশিয়া কাপ ও টি-টুয়েন্টি বিশ্বকাপ।

আরও পড়ুন :-ভারতের বিপক্ষে কিউই স্কোয়াডে চমক

স্কোয়াড : বাবর আজম, আহসান আলী, আমাদ বাট, হারিস রউফ, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ রিজওয়ান, মুসা খান, শাদাব খান, শোয়েব মালিক, শাহীন শাহ আফ্রিদি ও উসমান কাদির

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড