• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

দাবানলে ৬ কোটি টাকা দান করলেন ওয়ার্ন

  ক্রীড়া ডেস্ক

১০ জানুয়ারি ২০২০, ১২:৫৮
শেন ওয়ার্ন
অস্ট্রেলিয়ার কিংবদন্তি স্পিনার ওয়ার্ন (ছবি : সংগৃহীত)

অস্ট্রেলিয়া কিংবদন্তি স্পিনার শেন ওয়ার্ন তার ব্যাগি গ্রিন (টেস্ট ক্যাপ) নিলামে তুলেছিলেন। এই নিলাম থেকে প্রাপ্ত অর্থ শেন ওয়ার্ন দান করেছেন রেডক্রসের তহবিলে। যা ব্যবহার করা হবে অস্ট্রেলিয়ায় চলমান দাবানলে ক্ষতিগ্রস্তদের মাঝে।

গত ৬ জানুয়ারি নিজের ব্যবহৃত একমাত্র ব্যাগি গ্রিনটি নিলামে তুলেছিলেন অস্ট্রেলিয়ার কিংবদন্তি লেগ স্পিনার শেন ওয়ার্ন। নিলামের সময় শেষ হয়েছে। যেখানে ১০ লক্ষ ৭ হাজার ৫০০ অস্ট্রেলিয়ান ডলার দিয়ে ক্যাপটি নিজের করে নিয়েছেন সর্বোচ্চ বিডকারী। যা বাংলাদেশি টাকায় প্রায় ৬ কোটি টাকার সমান। শেন ওয়ার্ন ধন্যবাদ জানিয়েছেন সবাইকে।

টুইটারে শেন ওয়ার্ন লেখেন, ‘যারা বিডে অংশ নিয়েছিলেন সবাইকে ধন্যবাদ। বড় ধন্যবাদ ও অভিনন্দন সফল বিডকারীকে। তুমি তোমার উদারতা দিয়ে আমার হৃদয় জিতেছ। এটা আমার ভাবনার বাইরে ছিল। এই টাকা সরাসরি রেডক্রসের বুশফায়ার অ্যাপিলে চলে যাবে। ধন্যবাদ, ধন্যবাদ, ধন্যবাদ।’

সর্বোচ্চ এই বিডকারী হচ্ছেন কমনওয়েলথ ব্যাংকের সিইও ম্যাট কমিন। এই ব্যাগি গ্রিন নিয়ে ন্যাশনাল ট্যুর করে আরও অর্থ দাবানল তহবিলের জন্য একাট্টা করবেন তিনি।

আরও পড়ুন :-আজই প্লে-অফ নিশ্চিত করতে চায় খুলনা

শেন ওয়ার্ন ছাড়াও আরও অনেকেই এগিয়ে আসছেন। বিগ ব্যাশে ক্রিস লিন, গ্লেন ম্যাক্সওয়েলরা প্রতিটি ছক্কার বিপরীতে ২৫০ ডলার দান করার ঘোষণা দিয়েছেন। ক্রিকেট অস্ট্রেলিয়া একটি দাতব্য ম্যাচ আয়োজনের পরিকল্পনাও করছে।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড