• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছক্কা প্রতি ২৫০ ডলার দান করবেন লিন-ম্যাক্সওয়েল

  ক্রীড়া ডেস্ক

০৩ জানুয়ারি ২০২০, ১৫:৫৪
লিন-ম্যাক্সওয়েল
অজি হার্ডহিটার লিন ও ম্যাক্সওয়েল (ছবি : সংগৃহীত)

ছয় বছর ধরে অস্ট্রেলিয়ার হয়ে মাত্র ২২টি ম্যাচ খেলেছেন ক্রিস লিন। গত এক বছর ধরে দলের বাইরে তিনি। বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি লিগ খেললেও জাতীয় দলে ধারাবাহিক নয় লিন। তবে হার্ডহিটার হিসেবে সুনাম রয়েছে তার। ঝড়ো ইনিংস খেলায় যে কোনো দলের বিপক্ষে হুমকি এ ডানহাতি ব্যাটসম্যান। আর ম্যাক্সওয়েলের বিধ্বংসী ব্যাটিংয়ের কথা অজানা নয় ক্রিকেটপ্রেমীদের। আন্তর্জাতিক টি-টুয়েন্টিতে একমাত্র ক্রিকেটার হিসেবে তিন সেঞ্চুরির মালিক ম্যাক্সওয়েল।

লিন-ম্যাক্সওয়েল দুজনেই জাতীয় দলের বাইরে আছেন ও বিগ ব্যাশ লিগ খেলছেন। ছক্কা হাঁকাতে পারদর্শী দুজনেই এবার দাবানলে ক্ষতিগ্রস্তের আর্থিক সহায়তা দিতে প্রতিশ্রুতি দিলেন।

অস্ট্রেলিয়াতে চলতি বছর ভয়ঙ্কর আকার ধারণ করেছে দাবানল। এতে ক্ষতিগ্রস্ত হয়েছে লক্ষ লক্ষ মানুষ। তবে দেশের মানুষের এই কঠিন মূহূর্তে এগিয়ে এসেছেন অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার ক্রিস লিন, গ্লেন ম্যাক্সওয়েল ও ডি’ আরচি শর্ট।

মারমুখী ব্যাটসম্যান ক্রিস লিন তার টুইটারে ঘোষণা করেন চলতি বিগ ব্যাশ লিগে তিনি যতগুলো ছক্কা মারবেন ছক্কাপ্রতি ২৫০ ডলার করে দাবানলে ক্ষতিগ্রস্তদের দান করবেন। লিনের এই মহতী উদ্যোগের সাথে সহমত পোষণ করে একই ঘোষণা দিয়েছেন দুই অজি ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েল ও ডি’আরচি শর্ট। শুধু ক্রিকেটাররাই নয় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অস্ট্রেলিয়ার অন্যান্য ক্রীড়াবিদরাও ৷

আরও পড়ুন :-লাবুশেইনির সেঞ্চুরিতে বিশাল স্কোরের পথে অস্ট্রেলিয়া

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড