• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

এবার মাঠে নামছে আকরাম-দুর্জয়-নান্নু-পাইলটরা

  ক্রীড়া প্রতিবেদক

১৫ ডিসেম্বর ২০১৯, ২১:৩৫
বাংলাদেশ দলের সাবেক ক্রিকেটাররা
বাংলাদেশ দলের সাবেক ক্রিকেটাররা (ছবি : সংগৃহীত)

মহান বিজয় দিবস উপলক্ষে প্রতিবছরই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) উদ্যোগে আয়োজন করা হয় ‘বিজয় দিবস ক্রিকেট’। মুক্তিযুদ্ধে নিহত দুই ক্রিকেটার শহীদ জুয়েল ও শহীদ মোস্তাক স্মরণে আয়োজিত ম্যাচটি খেলে থাকেন বাংলাদেশের সাবেক ক্রিকেটাররা। এই প্রদর্শনী ম্যাচটি থাকে ভক্তদের জন্য উন্মুক্ত।

বিজয় দিবস ক্রিকেট ম্যাচটি শুরু দিকে ওয়ানডে সংস্করণে হলেও গত কয়েক বছর ধরে টি-টুয়েন্টি সংস্করণে অনুষ্ঠিত হচ্ছে। ১৬ ডিসেম্বর (সোমবার) সকাল ১০টায় শের-ই-বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি।

গত কয়েকদিন ধরে হোম অব ক্রিকেট শের ই বাংলা স্টেডিয়ামে চলছে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিবিপিএল)। গত ১১ ডিসেম্বর থেকে শুরু হয়ে ১৪ ডিসেম্বর পর্যন্ত চলে ঢাকায় প্রথম পর্ব। দ্বিতীয় পর্ব অনুষ্ঠিত হবে চট্টগ্রামে।

শহীদ জুয়েল স্কোয়াড : নাঈমুর রহমান দুর্জয়, হাবিবুল বাশার, মাহমুদুল হাসান রানা, আকরাম খান, মিনিহাজুল আবেদীন নান্নু, শাহারিয়ার হোসেন বিদ্যুৎ, এনামুল হক মনি, সজল চৌধুরী, খালেদ মাহমুদ সুজন, নাসির আহমেদ নাসু, এহসানুল হক সেজান, নাঈমুর রশিদ রাহুল, মোহাম্মদ সেলিম (উইকেট-রক্ষক) ও হাসিবুল হাসান শান্ত।

ম্যানেজার- গোলাম ফারুক চৌধুরী সুরু

শহীদ মুস্তাক : মেহরাব হোসেন অপি, জাহাঙ্গীর আলম, হারুনুর রশিদ লিটন, আনোয়ার হোসেন (উইকেট-রক্ষক), তারেক আজীজ খান, মুশফিকুর রহমান, আনোয়ার হোসেন, শফিউদ্দিন আহমেদ বাবু, ফারুক আহমেদ, জাবেদ ওমর বেলিম, মোহাম্মদ আলী ও খালেদ মাসুদ পাইলট।

ম্যানেজার- রকিবুল হাসান

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড