• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রোটিয়া সিরিজে ইংল্যান্ডের স্কোয়াডে চমকের ছড়াছড়ি

  ক্রীড়া ডেস্ক

১৪ ডিসেম্বর ২০১৯, ১৬:১৯
দক্ষিণ আফ্রিকা-ইংল্যান্ড সিরিজ
ইংল্যান্ড ক্রিকেট দল (ছবি : সংগৃহীত)

আসন্ন দক্ষিণ আফ্রিকা সফরের জন্য ওয়ানডে ও টি-টুয়েন্টি দল ঘোষণা করেছে ইংল্যান্ড। ওয়ানডে দলে ডাক পেয়েছেন নতুন চার মুখ। আর টি-টুয়েন্টি দলে ফিরলেন জস বাটলার, বেন স্টোকস, জোফরা আর্চার। স্কোয়াডে জায়গা পাননি জো রুট।

নিউজিল্যান্ডের বিপক্ষে সবশেষ সিরিজে বিশ্রামে থাকা মঈন আলী ও জেসন রয় এই সফরের দুই ফরম্যাটেই থাকছেন। অন্যদিকে, ওয়ানডে সিরিজে ডাক পাওয়া নতুনরা হলেন—টম ব্যানটন, প্যাট ব্রাউন, সাকিব মাহমুদ ও ম্যাট পরাকিনসন। অবশ্য এদের মধ্যে ব্রাউন ও পারকিনসনকে টি-টুয়েন্টি দলেও রাখা হয়েছে।

আগামী ৪ ফেব্রুয়ারি কেপ টাউনে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে। এ সিরিজে অধিনায়ক হিসেবে থাকছেন যথারীতি ইয়ন মরগানই। ওয়ানডে সিরিজের পর প্রোটিয়াদের বিপক্ষে তিন ম্যাচে টি-টুয়েন্টি সিরিজ খেলবে ইংল্যান্ড। ১২ ফেব্রুয়ারি ইস্ট লন্ডনে প্রথম ম্যাচ মাঠে গড়াবে।

ওয়ানডে স্কোয়াড : ইয়ন মরগান (অধিনায়ক), মঈন আলী, জনি বেয়ারস্টো, টম ব্যানটন, প্যাট ব্রাউন, স্যাম কুরান, টম কুরান, জো ডেনলি, ক্রিস জর্ডান, সাকিব মাহমুদ, ডেভিড মালান, ম্যাট পারকিনসন, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, ক্রিস ওকস।

টি-টুয়েন্টি স্কোয়াড : ইয়ন মরগান (অধিনায়ক), মঈন আলী, জোফরা আর্চার, জনি বেয়ারস্টো, জস বাটলার, প্যাট ব্রাউন, স্যাম কুরান, টম কুরান, জো ডেনলি, ক্রিস জর্ডান, ডেভিড মালান, ম্যাট পারকিনসন, জেসন রয়, বেন স্টোকস ও মার্ক উড।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড