• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইউরোপা লিগে গ্রুপ চ্যাম্পিয়ন ম্যানইউ-আর্সেনাল

  ক্রীড়া ডেস্ক

১৩ ডিসেম্বর ২০১৯, ১২:৪০
ম্যানইউ-আর্সেনাল
ছবি : সংগৃহীত

উয়েফা ইউরোপা লিগের শেষ বত্রিশে জায়গা করে নিল দুই ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড ও আর্সেনাল। রেড ডেভিলসরা আগে থেকেই শেষ বত্রিশ নিশ্চিত করে রাখলেও আর্সেনালকে জায়গা পেতে হয়েছে লড়াই করে।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) রাতে ডাচ ক্লাব আলকামারকে ৪-০ গোলে উড়িয়ে ১৩ পয়েন্ট নিয়ে ‘এল’ গ্রুপের শীর্ষে থেকে শেষ বত্রিশ নিশ্চিত করে ম্যানইউ। অপর দিকে বেলজিয়ান ক্লাব স্ট্যান্ডার্ড লিগের সাথে ২-২ গোলে ড্র করে ১১ পয়েন্ট নিয়ে ‘এফ’ গ্রুপের শীর্ষে থেকে শেষ বত্রিশ নিশ্চিত করে আর্সেনাল।

ওল্ড ট্র্যাফোর্ডে ম্যানইউর সাথে লড়াই করে প্রধমার্ধ গোলশূন্য রাখলেও দ্বিতীয়ার্ধে ৫৩ মিনিটে গোল খেয়ে বসে ডাচ ক্লাব আলকামার। অ্যাশলে ইয়ং এগিয়ে নেওয়ার ৫ মিনিট পরেই রেড ডেভিলসদের হয়ে ব্যবধান দ্বিগুণ করেন ম্যাসন গ্রিনউড। ৬৪ মিনিটে নিজের দ্বিতীয় গোল পান এ ফরোয়ার্ড। তার দুই মিনিট আগে পেনাল্টি থেকে দলের তৃতীয় গোলটি আদায় করে নেন হুয়ান মাতা।

এ দিকে, নিজেদের মাঠে প্রথমার্ধে গোলশূন্য থাকলেও বিরতি থেকে ফিরে আর্সেনালের বিপক্ষে ২-০ ব্যবধানে এগিয়ে যায় বেলজিয়ান ক্লাব স্ট্যান্ডার্ড লিগ। ৪৭ মিনিটে বাস্তিয়ানের পর ৬৯ মিনিটে দলটিকে এগিয়ে দেন আমাল্লাহ। তবে ৭৮ মিনিটে আলেক্সান্ডার লাকাজেতের গোলে ব্যবধান কমায় গানাররা। এর তিন মিনিট পর বুকায়ও সাকার গোলে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে দুদল।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড