• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেক্সিকোর জালে গোল উৎসব করল ব্রাজিল (ভিডিও)

  ক্রীড়া ডেস্ক

১৩ ডিসেম্বর ২০১৯, ১১:৫৫
ব্রাজিল নারী ফুটবল দল
মেক্সিকোর বিপক্ষে ব্রাজিলের গোল উদযাপন (ছবি : সংগৃহীত)

প্রীতি ম্যাচে মেক্সিকোকে রীতিমতো উড়িয়ে দিয়েছে ব্রাজিলের মেয়েরা। ব্রাজিলের করিন্থিয়ান্স অ্যারেনাতে শুধু গোল নয়, সব দিক দিয়ে এগিয়ে ছিল স্বাগতিকরা। বল পজিশন ৬০ শতাংশ ছিল সেলেসাও মেয়েদের দখলে। গোলের জন্য ২৭টি শট নেয় ব্রাজিল যার মধ্যে ১৩টি ছিল লক্ষ্যে। অপরদিকে, ৪টি শট নিতে পেরেছে মেক্সিকো যার দুটি ছিল লক্ষ্যে।

মূলত বিয়াত্রিজের একক নৈপুণ্যে মেক্সিকানদের ৬-০তে বিধ্বস্ত করেছে ব্রাজিল। বিয়াত্রিজ হ্যাটট্রিক করার পাশাপাশি দুই গোলে অ্যাসিস্ট করেন। কেবল প্রথম গোলে কোনো সম্পর্ক ছিল না তার। ম্যাচের ১০ মিনিটে গোল আদায় করে ব্রাজিলিয়ানরা। দেবিনহার পাস থেকে বাঁ পায়ের শটে গোল করেন মারিয়া সিলভা।

৪১ মিনিটে বিয়াত্রিজের পাস থেকে গোল করেন দেবিনহা। এতে ২-০তে প্রথমার্ধ শেষ করে ব্রাজিল। পিছিয়ে থাকা মেক্সিকান মেয়েরা লড়াই করলেও গোল পায়নি। উল্টো বিয়াত্রিজ ঝড়ে বড় হারের লজ্জায় পড়ে তারা। ৭২ মিনিটে জানোত্তির হেড থেকে আলতো টোকায় বল জালে জড়ান বিয়াত্রিজ। ১১ মিনিট পর ফার্নান্দার পাস থেকে বাঁ প্রান্তে থাকা বিয়াত্রিজ গোল করেন বাঁ পায়ের শটে। মিলেন মাঝে একটি গোল করেন। পরে ইনজুরি টাইমে হ্যাটট্রিক পূর্ণ করেন বিয়াত্রিজ।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড