• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জীবনের সেরা জুটি গড়েছি : সাকিব

  ক্রীড়া ডেস্ক

১২ ডিসেম্বর ২০১৯, ১৭:৫৪
সাকিব আল হাসান
বাংলাদেশের সেরা অলরাউন্ডার সাকিব (ছবি : সংগৃহীত)

২০১২ সালের ১২ ডিসেম্বর উম্মে আহমেদ শিশিরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সাকিব আল হাসান। তিন বছর পর ২০১৫ সালের ৯ নভেম্বর এই তারকা দম্পতির ঘরে নতুন অতিথি হিসেবে আগমন ঘটে আলাইনা হাসান অব্রির। আজ (বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর) শিশির-সাকিবের বিবাহ বার্ষিকী। বিশেষ দিনটির উপলক্ষে স্ত্রীসহ একটি ছবি পোস্ট করেছেন নিজ ফেসবুক পেজে।

সাকিব ও তার স্ত্রী শিশির (ছবি : সংগৃহীত)

সাত বছর আগে এই দিনে বিয়ের পিঁড়িতে বসেন দুজনে। বিয়ের পর পরই এই জুটি নানা কারণে ছিলেন আলোচনায়। কখনো স্ত্রীকে উত্যক্ত করার কারণে মাঠে দর্শকের দিকে তেড়ে গিয়েছেন সাকিব। অন্যদিকে, খেলার মাঠের বিভিন্ন ইস্যুকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের মত প্রকাশ করেন শিশিরও। সেগুলো নিয়ে ভক্ত-সমালোচকদের আগ্রহের কমতি ছিল না।

কয়েকদিন আগেই ভারতীয় জুয়াড়ির কাছ থেকে প্রস্তাব পাওয়ার তথ্য গোপন করায় সাকিবকে এক বছরের জন্য নিষিদ্ধ করেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। ২২ গজ থেকে আপাতত দূরে রয়েছেন বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে বড় ব্র্যান্ড। নিজেদের সপ্তম বিবাহ বার্ষিকীতে প্যারিসের আইফেল টাওয়ারের সামনে একটি ছবি পোস্ট করেছেন এই স্পিন অলরাউন্ডার। লিখেছেন, ‘সাত বছর এখনো নট আউট, জীবনের সেরা জুটি গড়েছি।’

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড