• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রতিশোধ নিলেন কোহলি, ভিডিও ভাইরাল

  ক্রীড়া ডেস্ক

০৭ ডিসেম্বর ২০১৯, ১৬:০৪
বিরাট কোহলি
ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি (ছবি: সংগৃহীত)

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের প্রথম টি-টুয়েন্টিতে দুর্দান্ত জয় তুলে নিয়েছে ভারত। সফরকারীদের ২০৭ রানের পাহাড় কোহলির দল টপকে গেছে ৬ উইকেট হাতে রেখেই। ৫০ বলে ৯৪ রানের অনবদ্য ইনিংস খেলে দলের জয়ে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন কোহলি।

কোহলির দুর্দান্ত ইনিংস ছাপিয়ে আলোচনায় উঠে এসেছে তার সেলিব্রেশন। ম্যাচে কোহলির ‘নোটবুক সেলিব্রেশন’ আলোড়ন তুলেছে ফেসবুকে। এ সেলিব্রেশনের মাধ্যমে উইন্ডিজ বোলার কেসরিক উইলিয়ামসের বিরুদ্ধে প্রতিশোধ নিয়েছেন কোহলি।

এর আগে, ২০১৭ সালে উইন্ডিজ সফরে যায় ভারত। সেবার একমাত্র টি-টুয়েন্টিতে মুখোমুখি হয় উইন্ডিজ ও ভারত। ম্যাচে ওপেনিংয়ে নামেন কোহলি। ২২ বলে ৩৯ করে কেসরিক উইলিয়ামসের বলে আউট হন এ ব্যাটসম্যান। কেসরিককে মারতে গিয়ে মিড অনে দাঁড়ানো সুনীল নারিনের হাতে সহজ ক্যাচ দিয়েছিলেন তিনি। কোহলিকে আউট করে 'নোটবুক সেলিব্রেশন' করেন উইলিয়ামস। দুই বছর পর তার সে সেলিব্রেশন ফিরিয়ে দিলেন কোহলি।

কেসরিক উইলিয়ামসের এ সেলিব্রেশন অবশ্য নতুন নয়। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগেও উইকেট নিয়ে একই সেলিব্রেশন করেছিলেন উইলিয়ামস। পরে তার বলে টানা বাউন্ডারি হাঁকিয়ে সে সেলিব্রেশনের প্রতিশোধ নিয়েছিলেন চ্যাডউইক ওয়ালটন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড