• রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কোচ হিসেবে গ্র্যান্ট ফ্লাওয়ারকে পাচ্ছে না রংপুর

  ক্রীড়া ডেস্ক

০২ ডিসেম্বর ২০১৯, ২৩:৫৬
গ্র্যান্ট ফ্লাওয়ার
জিম্বাবুয়ের সাবেক ক্রিকেটার গ্র্যান্ট ফ্লাওয়ার (ছবি : সংগৃহীত)

কয়েকদিন পরেই শুরু হতে যাচ্ছে দেশের ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় ও আকর্ষণীয় আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। এবারের বিপিএলে খেলোয়াড়দের চেয়ে বিদেশি কোচদের তালিকাটা যেন অনেক বেশি তারকাময়। এ তালিকায় জিম্বাবুয়ের সাবেক ক্রিকেটার গ্র্যান্ট ফ্লাওয়ারের নামও ছিল। শুরুতে রংপুর রেঞ্জার্সের কোচের দায়িত্ব পালনের ব্যাপারে আগ্রহ দেখিয়েছিলেন তিনি। তবে শুরুতে আগ্রহ দেখালেও ইতোমধ্যে কোচদের তালিকা থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন ফ্লাওয়ার। সোমবার (২ ডিসেম্বর) গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর রেঞ্জার্সের পরিচালক আকরাম খান।

শেষ মুহূর্তে গ্র্যান্ট ফ্লাওয়ারের নাম প্রত্যাহার করে নেওয়া প্রসঙ্গে আকরাম খান বলেন, তিনি শ্রীলঙ্কা জাতীয় দলের ব্যাটিং পরামর্শক হিসেবে যোগ দিচ্ছেন। এ কারণে বিপিএলে কাজ করবেন না।

এ দিকে এর মধ্যেই নতুন কোচ নিয়োগ দেওয়ার কাজটি সম্পন্ন করে ফেলেছে রংপুর রেঞ্জার্স। আসন্ন বিপিএলে রংপুরের কোচের দায়িত্ব পালন করবেন নিউজিল্যান্ডের মার্ক ও’ডনেল। কোচ হিসেবে অবশ্য বেশ সফলই বলা যায় তাকে। মার্ক ও’ডনেল নিউজিল্যান্ডের অকল্যান্ড দলকে ১১ বছর কোচিং করিয়ে ৮টি শিরোপা এনে দিয়েছেন।

ওডি/এসসা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড