• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইডেনে টিকিট কালোবাজারি, ৬ জন গ্রেফতার

  ক্রীড়া ডেস্ক

২১ নভেম্বর ২০১৯, ১১:৫৮
ভারত-বাংলাদেশ ম্যাচের টিকিট কালোবাজারি
ভারত-বাংলাদেশ ম্যাচের টিকিট কালোবাজারি (ছবি : সংগৃহীত)

আগামীকাল কলকাতার ইডেন গার্ডেন্সে শুরু হবে বাংলাদেশ-ভারতের গোলাপি বলের লড়াই। প্রথমবার দিবারাত্রির টেস্ট খেলতে যাচ্ছে দুদল। তাই এ টেস্টকে স্মরণীয় করে রাখতে নানা উদ্যোগ নিয়েছে বিসিসিআই ও ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল (সিএবি)।

দিনরাতের এই টেস্ট দেখতে টিকিটের জন্য চলছে দর্শকদের মধ্যে হাহাকার। এই সুযোগটাই কাজে লাগাচ্ছে কিছু কালোবাজারি। যদিও বসে নেই পুলিশরা। ইতোমধ্যে অভিযান চালিয়ে ৬ জনকে গ্রেফতার করেছে।

এদিকে, ম্যাচের চারদিনের সব টিকিট ইতোমধ্যেই বিক্রি হয়ে গেছে। পঞ্চম দিনের টিকিটের জন্যও চাহিদা এখন তুঙ্গে। এই সুযোগে টিকিট কালোবাজারিতে নেমেছে একচক্র।

দিবারাত্রির এই টেস্ট ম্যাচকে ঘিরে নতুন সাজে সেজেছে কলকাতা শহর। এই ম্যাচটি দেখতে আসবেন বিশিষ্ট অতিথিবৃন্দ। আগামীকাল দিবারাত্রির ওই টেস্ট উপভোগ করতে বাংলাদেশ থেকেও অনেকে যাবেন কলকাতায়।

আগামীকাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত দিয়ে শুরু হবে বাংলাদেশ ও ভারতের মধ্যকার ঐতিহাসিক দিবারাত্রির টেস্ট ম্যাচ। এই উপলক্ষে কলকাতায় যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঐতিহাসিক এই টেস্ট দেখতে প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ জানিয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। উপস্থিত থাকবেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিও।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড