• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিপিএল মাতাবেন আর্জেন্টাইন ফুটবলার

  ক্রীড়া ডেস্ক

২০ নভেম্বর ২০১৯, ২০:২৪
নিকোলাস দেলমন্তে
ছবি: সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) একের পর এক চমক দিয়ে যাচ্ছে বসুন্ধরা কিংস। গত মৌসুমে রাশিয়া বিশ্বকাপ খেলা কোস্টারিকার ফুটবলার ড্যানিয়েল কলিনড্রেসকে দলে নিয়ে সবাইকে চমকে দিয়েছিল বসুন্ধরা। এবার তারা দলে ভেড়াল আর্জেন্টাইন মিডফিল্ডার নিকোলাস দেলমন্তেকে।

জাঁকজমকপূর্ণভাবে এবারের দলবদল সেরেছে বসুন্ধরা কিংস। শক্তিশালী দলই গঠন করেছে তারা। মেসি-ম্যারাদোনাদের স্বদেশি দেলমন্তেকে দলে নিয়েছে ক্লাবটি। দেলমন্তে এর আগে খেলতেন স্পেনের দ্বিতীয় বিভাগের ক্লাব এক্সট্রেমাদুরায়। গত জুনে ক্লাবটির সঙ্গে তার চুক্তি শেষ হয়েছে। আর এ সুযোগেই তাকে দলে ভিড়িয়েছে বসুন্ধরা।

কয়েকদিন আগেই দেলমন্তে বাংলাদেশে এসেছেন। দেলমন্তের ব্যাপারে বসুন্ধরা কিংসের টেকনিক্যাল ডিরেক্টর জোবায়ের নিপু বলেন, ‘এই আর্জেন্টাইন টেকনিক্যালি খুব ভালো। তার ভিশন এবং থ্রু বলগুলো এত চমৎকার যে তাকে পছন্দ করবে যে কোনো কোচ। ওর সঙ্গে কিরগিজস্তানের বখতিয়ারের একটা জুটি হয়ে গেলে মাঝমাঠে কিংসের খেলা হবে দেখার মতো।’

দেলমন্তের পাশাপাশি বসুন্ধরা দলে ভিড়িয়েছে কাজী তারিককে। প্রবাসী এ ফুটবলার ফিনল্যান্ডের বয়সভিত্তিক দলে খেলেছেন। তিনি দেশি কোটায় খেলবেন। এছাড়া তাজিকিস্তান জাতীয় দলের অন্যতম সেরা ফুটবলার আখতাম নাজারভকেও দলে নিয়েছে বসুন্ধরা। অন্যদিকে বাংলাদেশ জাতীয় দলের তারকা ফুটবলার রবিউল হাসান, ইব্রাহিম, বিপলু আহমেদ এবং ইয়াসিন খানদের মতো ফুটবলাররাও আছেন বসুন্ধরায়।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড