• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাইগার ওপেনার সাইফের জন্য দুঃসংবাদ

  ক্রীড়া ডেস্ক

২০ নভেম্বর ২০১৯, ১৪:২০
সাইফ হাসান
জাতীয় দলের টপ অর্ডার ব্যাটসম্যান সাইফ (ছবি : সংগৃহীত)

দারুণ পারফরম্যান্স করে ভারত সফরের জন্য স্কোয়াডে ডাক পেয়েছিলেন সাইফ হাসান। তবে দুর্ভাগ্য একটি ম্যাচও খেলতে পারলেন না। চোটে পড়ে অভিষেকের অপেক্ষাটা বেড়ে গেল এ টপ অর্ডার ব্যাটসমসম্যানের। আঙুলের চোটের কারণে ভারত সফরের দ্বিতীয় টেস্টের দল থেকে ছিটকে গেলেন সাইফ। বুধবার (২০ নভেম্বর) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

প্রথমবারের মতো দিবারাত্রির টেস্ট খেলার সুযোগের হাতছানি থাকলেও দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে যেতে হয়েছে এই ওপেনারকে। ইন্দোর টেস্টেই চোট পেয়েছিলেন তিনি। মেহেদি হাসান মিরাজের বদলি হিসেবে ফিল্ডিংয়ে নেমেছিলেন সাইফ। চেতেশ্বর পূজারার ক্যাচ নিতে গিয়ে হাতের আঙুল ফেটে যায় সাইফের। পরে হাতে দুটি সেলাই দিতে হয়।

টিম ম্যানেজমেন্ট তার আঙুলের উন্নতির দিকেই তাকিয়ে ছিল। দ্বিতীয় টেস্টের আগে সাইফকে বিশ্রামে রাখা হলেও দ্বিতীয় টেস্টে তাকে নিয়ে কোনো ঝুঁকি নিতে চায় না বিসিবি। ম্যাচে খেলার মতো অবস্থায় নেই সাইফ। এ কারণে সুযোগ থাকলেও মাঠে নামা হচ্ছে না ওপেনার সাইফের।

২২ নভেম্বর ইডেনে প্রথমবারের মতো দিবারাত্রির টেস্টে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। ঐ দিন কলকাতার ইডেন গার্ডেন্সে ঐতিহ্যবাহী ঘণ্টা বাজিয়ে গোলাপি টেস্টের উদ্বোধন করবেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড