• বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পিএসজির প্রস্তাব প্রত্যাখ্যান, নেইমার নাটকে নতুন মোড়

  ক্রীড়া ডেস্ক

১৯ নভেম্বর ২০১৯, ২২:২২
নেইমার
ব্রাজিলিয়ান ফুটবলার নেইমার (ছবি: সংগৃহীত)

নতুন মৌসুমের তিন মাস শেষ না হতেই আবার জমে উঠেছে নেইমার নাটক। পিএসজির দেওয়া নতুন প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন নেইমার। এখনো বার্সায় ফেরার স্বপ্ন দেখছেন এ ব্রাজিলিয়ান ফুটবলার।

এর আগে সর্বশেষ দলবদলে নেইমারকে দলে ভেড়াতে যুদ্ধ শুরু করে বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ ও জুভেন্তাস। রিয়াল ও জুভেন্তাস এরপর আগ্রহ হারালেও নেইমারকে কিনতে সর্বোচ্চ চেষ্টা করে বার্সেলোনা। তবে বার্সার একাধিক প্রস্তাব ফিরিয়ে দেয় পিএসজি। ফরাসি এ ক্লাবটি ২২০ মিলিয়ন ইউরো দাবি করে। তবে এত দামে নেইমারকে আর কেনেনি বার্সা। ফলে পিএসজিতে রয়ে গেছেন এ ফুটবলার। নতুন দলবদল শুরু হওয়ার আগেই নেইমারের সঙ্গে চুক্তি বাড়াতে চেয়েছিল পিএসজি। তারা ২০২৫ সাল পর্যন্ত নেইমারকে রাখতে চায়। এজন্য নেইমারের এজেন্ট এবং বাবা নেইমার সিনিয়রের সঙ্গে আলোচনাও করে ক্লাব কর্তৃপক্ষ। তবে নেইমার জানিয়ে দেন তিনি এখনো ক্যাম্প ন্যুতে ফিরে যেতে যান। ফরাসি সংবাদমাধ্যম ‘ফুট-মের্কাটো’ এমনটাই জানিয়েছে।

দলবদলের নাটকের কারণে মৌসুমের শুরুতে বেশ কয়েকটি ম্যাচ খেলতে পারেননি নেইমার। মাঝে কয়েক ম্যাচ খেললেও ইনজুরির কারণে সর্বশেষ ছয় ম্যাচেও দলে ছিলেন না তিনি। হ্যামস্ট্রিং ইনজুরি কাটিয়ে প্যারিসে ফিরেছেন নেইমার। ক্লাবের আশা, রিয়ালের বিপক্ষে পিএসজির চ্যাম্পিয়ন্স লিগের পরবর্তী ম্যাচেই দলে ফিরবেন নেইমার।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড