• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রকাশ হলো বাংলা টাইগার্সের জার্সি ও থিম সং

  ক্রীড়া ডেস্ক

১৬ নভেম্বর ২০১৯, ১৫:০৫
টি-টেন
ছবি : সংগৃহীত

শুক্রবার (১৫ নভেম্বর) আবুধাবির একটি অভিজাত হোটেলে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে বাংলা টাইগার্স তাদের জার্সি ও থিম সং প্রকাশ করেছে। প্রথমবারের মতো ক্রিকেটের সংক্ষিপ্ত সংস্করণ টি-টেন লিগে অংশ নিচ্ছে বাংলাদেশি মালিকানাধীন দল ‘বাংলা টাইগার্স’।

জার্সি উন্মোচন ও থিম সং প্রকাশ অনুষ্ঠানে বাংলা টাইগার্স দলের মালিক ইয়াসিন চৌধুরী বলেন, ‘আরব আমিরাতে আমরা বাংলাদেশিদের কাছ থেকে অকুণ্ঠ সমর্থন পেয়েছি। আবু জায়েদ স্টেডিয়ামে আমাদের ম্যাচগুলো দেখতে দর্শকদের আগ্রহী করে তুলতে একাধিক রোড শো করা হয়েছে। আমরা ম্যাচের দিন ৬০টি বাস নামাব, যা দর্শকদের আরব আমিরাতের বিভিন্ন স্থান থেকে স্টেডিয়ামে যাতায়াতের কাজে বিনামূল্যে ব্যবহৃত হবে। এছাড়া তাদের বিনামূল্যে টিকিট এবং খাবার সরবরাহ করা হবে।’

বাংলাদেশি মালিকানাধীন বাংলা টাইগার্স দলের কোচ এবার সাবেক জাতীয় ক্রিকেটার ও ঘরোয়া ক্রিকেটে এর মধ্যেই সাড়া জাগানো কোচ আফতাব আহমেদ। ম্যানেজার থাকবেন সাবেক জাতীয় ক্রিকেটার নাফিস ইকবাল।

২৪ নভেম্বর টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। সর্বমোট ২৯টি ম্যাচে ক্রিকেট বিশ্বের তারকা ক্রিকেটাররা অংশ নিচ্ছে। আইসিসি অনুমোদিত ১০ ওভারের ক্রিকেট ম্যাচ হবে।

এর আগে ২০১৮ সালে টুর্নামেন্টের ১ম আসর অনুষ্ঠিত হয়েছিল। আয়োজকরা জানিয়েছেন এবারের টুর্নামেন্টটি গত দুবারের তুলনায় সম্পূর্ণ আলাদা হবে।

একনজরে বাংলা টাইগার্স স্কোয়াড : থিসারা পেরেরা, কলিন ইনগ্রাম, রাইলি রুশো, রবি ফ্রাইলিঙ্ক, আন্দ্রে ফ্লেচার, কাইস আহমেদ, লিয়াম প্ল্যাঙ্কেট, থমাস জেমস মুরস, ডেভিড উইজ, চিরাগ সুরি, মোহাম্মদ আব্দুল হাশেম, কেভিন কোত্থিকিগদা, সেহান জয়াসুরিয়া, প্রবাথ জয়াসুরিয়া ও ফরহাদ রেজা।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড